;" Bangla Choti golpo লীলা খেলা | Bangla Sex Story | Choda Chudir Golgo | Bangla Choda Chudi - Bangla Choda Chudi 69 | | বাংলা চটি | | চটি কাহিনী ১৮+

Bangla Choti golpo লীলা খেলা | Bangla Sex Story | Choda Chudir Golgo | Bangla Choda Chudi

Bangla Choti রাতে হঠাৎ ঘুম ভেঙে যাওয়ায় উঠে বাথরুমে যাচ্ছিলাম। সেদিন রাতে বাবা মা এসেছে কলকাতা থেকে আমার সাথে থাকতে। একটা ফ্ল্যাটে ভাড়া থাকি, পাশের ঘরটা বাবা মার্ জন্যে ছেড়ে দিয়েছি। বাথরুম করে পেরোচ্ছি যখন ঘরটা শুনি বাবা মা গল্প করছে । তাতে ক্ষতি নেই, কিন্তু হঠাৎ করে একটা কথা শুনে থমকে গেলাম।
“ছেলেটাকে দারুন দেখতে না?” শুনি মা বাবাকে বলছে। কে এই ছেলে? অমিত নয় তো? শুনি যা ভেবেছি তাই।
অমিত আমার বন্ধু, অফিস এর, দিল্লির ছেলে, সুপুরুষ, ও চাকরি করে কেন তাই জানি না। বাবা দিল্লির ব্যাস্ত ব্যবসাদার, ছেলেকে Audi কিনে দিয়েছে, তাতে করে ঘোরে, আর আমাকেও ঘোরায় | ওই বাবা মা কে স্টেশন থেকে আমার সঙ্গে নিয়ে এসেছে। তাতে এন্টার গালাগালি ও দিয়েছে, হিন্দি বাংলা মিশিয়ে, বাংলা জানে, দিল্লিতে এত বাঙালি কি শিখেছে ভালোই। পুরো নাম অমিত নিয়োগী। মেয়েরা পট পট করে ওর প্রেমে পড়ে।


ব্যাপারটা তলিয়ে দেখতে হচ্ছে ভেবে আমি দরজায় আড়ি পাতলাম।
“হ্যান, সত্যি সুন্দর দেখতে, হিরো হিরো গড়ন।, লম্বাও আছে।” বাবাকে বলতে শুনলাম।
“চোখে পড়ার মতন চেহারা বটে ” মা বল্লো ।
“চোখে তো ওর তুমি পড়েছো সোনা। .. ” বাবাকে টিপ্পনি কাটতে শুনলাম ।
“মানে? কি বলছো তুমি?” মা বললো।
বাবা : “সত্যি খেয়াল করো নি তুমি?”
মা : “না তো ! কি করেছে ও শুনি?”
বাবা হেসে বলল : “আরে ও তো যখনি পারছিলো তোমার দুধ আর পাছা দেখছিলো!”
মা বললো “কি বলছো গো? তুমি ঠিক খেয়াল করেছো? সত্যি দেখছিলো?”
“দুচোখ ভোরে। না হলে আর বলছি কি সোনামনি। যখন ঝুকে পড়েছিলে ব্যাগ তোলার জন্যে , তোমার আঁচল সরে গেছিলো, ভালো করে তোমার দুধ আর পেট দেখতে দেখেছি ওকে!”
“সত্যি বাপু, ভারী অসভ্য ছেলে তো!” শুনলাম মা কে বলতে।
“অসভ্য কেন হবে? যা তোমার এখনো ফিগার, তাতে করে লোকের মাথা ঘুরে যেতেই পারে। আর শুনেছি দিল্লির ছেলেরা বয়স দেখে না।
“সত্যি বলছো? ওই হিরোর মতন আমার ছেলের বয়সী ছেলের আমার মতন বছর পঞ্চাশের বুড়ি কে মনে ধরেছে? পাগল নাকি?”
“মিথ্যে বলে আমার লাভ কি সোনামনি? কিছু ছেলেদের বুড়ি মাগী পছন্দ হয়। কিন্তু সমস্ত রকম না। যাদের ফিগার ভালো তাদেরই পছন্দ হয়।
“কিন্তু আমার তো মাই ঝুলে গেছে। পেট টাও একটু মোটা হয়ে গেছে। তার ওপর আমি আবার সমত্ত ছেলের মা?”
“আরে বলছি তো তাতে অনেকেরই কিছু যায় আসে না। আমাদের কোম্পানির বস মিস্টার শর্মা , তুমি তো দেখেছো?”
“হ্যান, চিনি তো, নিপাট ভদ্রলোক, তার কি হলো আবার ?”
“তার ছেলে – সোনু , আমরা গেছিলাম বিসনেস ট্রিপ এ মনে আছে?”
“হ্যাঁ , তো? সোনু কে চিনি তো ! ভালো ছেলে – কি বিনয়ী আর ভদ্র!”
“ওর ঐরকম পছন্দ, বুড়ি মাগী ভালো ফিগার এর !”
“কি বলছো এসব? জানলে কি করে?”
“যে ডিল ফাইনাল করতে গেছিলাম আমরা – সেই কোম্পানীর এক কর্তার বৌ ওকে কনভিন্স করে! সোনুর চোখ কোথায় কোথায় যাচ্ছে দেখে,
সেই লোকটা – নিজের বৌ — সেও ওই কোম্পানির চাকুরে – নিজের বৌকে ওর পেছনে লাগিয়ে দেয় । নিজের চোখে দেখা!”
“বল কিগো? কি হয়েছিল? নিজের বৌকে?”
“না হলে আর বলছি কি গো? বর টাকে তো ছেড়ে দাও, পিট্ পিটে হারামি এক নম্বর এর, কিন্তু এতো বড় খানকী বৌ আমি কখনো দেখিনি! সিগারেটে ধোয়া দিতে দিতে, মালের গ্লাস এ চুমুক লাগাতে লাগাতে স্রেফ সোনুর দিকে ঝাড়ি মারছিলো। পড়েছিল একটা গাউন – পিঠ খোলা, বোঝাই যাচ্ছিলো কোনো ব্রা পরে নি। সোনু ওর সাথে নাচতে গেলো – আর ছিলাম তো পাবে, তাতে অন্ধকারে দেখলাম ওরা কি করছে। মুখে মুখ লাগিয়ে চুমু খাচ্ছিলো অন্ধকারে, আর ওর ড্রেস এর মধ্যে হাত ঢুকিয়ে ওর দুধ দাবাচ্ছিল। তারপর স্রেফ হাত ধরাধরি করে চলে গেলো ডান্স ফ্লোর ছেড়ে।”
“আর ওর বর ?”
“সে তো আগেই চলে গেছিলো। প্ল্যান করে করা বুঝলাম তখন তো!”
“তারপর?”
“তার আর পর কি? পুরো একদিন সোনু ঘর থেকে বেরোয় নি. শুনলাম নাকি নেগোশিয়েশন চলছে। বাজে কথা যত্তসব।
আসল কথা হলো সোনু আর ওই খানকিটা চুদছিলো দিন ভোর. ভোর রাত চারটেয় এ ফ্লাইট ছিল – হোটেল এর বেল বয় রাত ২ টো তে মাগীকে সোনুর ঘর থেকে বেরোতে দেখেছে। সেই খবর দিলো কি ম্যাডাম টায়ার্ড লাগছিলো। সোনু পুরো টায়ার্ড ছিল ফ্লাইট এ. ঘুমোতে ঘুমোতে এলো তো। ”
সোনু কে আমিও চিনি, আমার থেকে একটু বড় বয়সে, আমাকে এয়ারগান চালাতে শিখেয়েছিলো ও । এই শুনে আমি তো হতভম্ব!
আমি সাত পাঁচ ভেবে আরো একটু মন দিয়ে কান লাগালাম। দারুন কেচ্ছার গল্প হচ্ছে। এ রকম কখনো ভাবি নি।
বাবা বলে চললো:
“শর্মার সেক্রেটারী – ও তো কোম্পানি তে আছেই কারণ সোনুর ওকে পছন্দ! ও ১০ জন এর ইন্টারভিউ নিয়ে ওকে সিলেক্ট করেছিল।
বললে বিশ্বাস করবে না – বাচ্চা বাচ্চা মেয়েদের – যথেষ্ট ভালো দেখতে ভাগিয়ে দিয়ে – একে রাখে। ভেতর এর খবর হল ওর ডিভোর্স হয়ে গেছে,
আর সোনু মাঝে মাঝেই ওকে নিয়ে লং ড্রাইভ এ যায়!”
মা বলে উঠলো : “এরকম তো সোনু কে ভাবি নি কখনো! পেটে পেটে এতো!”
বাবা বললো : “তাহলে আর বলছি কি। তবে সোনুর কোনো অন্য বদনাম নেই, ও কারোর পেছনে লাগে না – যদি কেউ নিজে থেকে অফার করে, তাহলে না বলে না. অন্যদের তুলনায় অনেক ভালো।”
“হাঁ গো, অফার করা মানে কি গো ?” শুনলাম মা কে জিজ্ঞেস করতে।
“তুমিও না, কিছুই জানো না। এবারেই আমার প্রমোশন, হয় নি কেন জানো?”
“কেন? তুমি তো বলেছিলে হতে পারে – কিন্তু হলো না, কেন গো?”
“হারামি শিকদার এর জন্যে। ওই ডিল এর গল্প তা শিকদার কে বলেছিলাম আমি। তখন জানি নাকি শালার পেটে কত বুদ্ধি, আর কতটা নিচে নামতে পারে।
শিকদার ওই গল্প শুনে – কোম্পানি পার্টি তে সোনুকে নিজের বৌ এর সাথে মীট করায় ! ওর বৌটা ঢলে পড়ছিলো সোনুর দিকে।”
“কি বোলো গো! প্রমোশন এর জন্যেও?”
“না হলে আর বলছি কি? শিকদার হারামি নিজের বৌকে কবে শেষ চুদেছে ঠিক নেই – বৌটাকে ঠিক ম্যানেজ করে নিয়েছে। যেমন বর তেমনি বৌ।
ব্যাটার মেয়ের বিয়ে অব্দি হয়ে গেছে – ঘরে নেই কেউ। শিকদার টাকে তার পর পরই সোনু পাঠালো বার বার অফিসের কাজে বাইরে, আর ওর বৌ রইলো একা ।
একা আর কোথায় – সোনু তো ওই বাড়িতেই রাত কাটাতো। ওর বৌটা পাক্কা খানকি। পুরো ২ মাস এভাবে চলেছে।”
“এইভাবে প্রমোশন পেলো শিকদার?”
“হাঁ । এই ভাবে। এই জন্যেই বলছি – বুড়ি মাগী কেউ কেউ দারুন পছন্দ করে.”
শিকদার কাকু কে আমি চিনি। মেয়ের বিয়েতে গেছি আমরা । কাকিমাকে দেখে ভেতর ভেতর এই রকম, আমি ভাবতেও পারছিলাম না.
খানিক্ষন সব চুপ চাপ. আমিও ভাবলাম এবার ঘুমোতে যাবো শুনি মা নিচু স্বরে বাবাকে বলছে:
“এই শোনো না.”
“কি?”
“তুমি চাও?”
“কি?”
“প্রমোশন?”
“মানে?”
“তুমি যা বললে তাতে করে সোনু কে হাত করতে পারলে তোমার প্রমোশন হতো. হয়তো এখনো হবে.”
“তো? হাত করবে কে? তুমি?”
“ধরো যদি করি। তোমার চলবে?”
“বাজে কথা রাখো। ছেলের কাছে থাকতে এসেছি ট্রাভেল করে টায়ার্ড লাগছে – ঘুমোতে দাও।”
“বাজে কথা না। সত্যি।”
“ছাড়। কোনোদিন বাড়ির বাইরে বেরোলে না ঠিক করে – তুমি পটাবে সোনুকে তাও প্ল্যান করে।”
“যদি করি? তুমিই তো বলছো কি ওর বুড়ি মাগি ভালো লাগে। যদি আমাকে ও পছন্দ করে, শুতে চায় আমার সাথে, তুমি রাজি?”
“বেশ, ফিরে গিয়ে চেষ্টা কোরো , এখন আমার ধনটা ছাড় ।”
“না ছাড়বো না। তুমি সত্যি কথা বলো। একদম সত্যি বোলো। মিথ্যে বলবে না একদম।”
“উফফ কিসের সত্যি কথা? কি শুনতে চাও?”
এদিকে বাইরে আমার অবস্থা তো খারাপ। এমন হবে আমি আশা করি নি। এ তো মেঘ না চাইতেই বজ্রপাত!
“তোমার কখনো মনে হয় নি – যে সোনুর পেছনে আমাকে লাগবে?”
“না!”
“একদম মিথ্যে বলবে না। বললে বীচি টিপে দেব একেবারে। আমার রাগ তো জানোই !”
“বেশ, হয়েছিল।”
“কখন?”
“যখন প্রথমবার সোনুকে ওই খানকির সাথে নাচতে দেখি তখন. সেটা খুব বেশি না.”
“কি মনে হয়েছিল?”
“মনে হয়েছিল তোমাকে ওই ড্রেসে ওর সাথে নাচটা দেখতে।”
“তারপর?”
“তারপর যখন শিকদার এর বৌ কে ঢলতে দেখি …”
“হুম। তোমার মনে হয়েছিল যদি আমার বৌ এ রকম হতো…”
“হ্যাঁ । ”
“তুমি নিজের বৌ কে খানকী করতে চাও?”
“হাঁ ।”
এদিকে বাইরে আমার অবস্থা খারাপ। এ কি বলছে বাবা আর মা!
“তুমি চাও তোমার বৌ অন্যের সাথে রাত কাটাক?”
“হাঁ ।”
মা কে হাসতে শুনলাম অল্প করে.
“সত্যি, তোমার ধোন পুরো খাড়া হয়ে গেছে গো ! বৌ খানকি হবে শুনেই তোমার খাড়া হয়ে গেলো। খানকি হয়ে গেলে কি করবে গো তুমি?”
“উফফ সোনামনি – আর পারছি না একটু নেড়ে দাও না সোনা — ”
“না, আগে বলো ?”
“আর কি বলতে হবে বলো?”
“সোনু যদি আমাকে ওর বিছানায় চায়, যেতে দেবে?”
“হাঁ । কিন্তু তুমি সোনুর সাথে সত্যি শুতে চাও?”
“না, চাই না. কিন্তু তুমি কি সত্যি চাও শিকদার এর উপর যেতে?”
“সত্যি চাই।”
“যে করেই হোক?”
“যে করেই হোক।”
“তাহলে উপায় আছে।”
“কি উপায়?”
“অমিত ।”
“অমিত ? ”
“হাঁ , অমিত। ও যে আমার দুধ আর পাছা দেখছিলো সেটা আমিও খেয়াল করেছি। আর ওর বাবার কোম্পানি তোমার থেকে ঢের বড়ো ।
রাহুল আমাকে বলেছে ওর বাঙালি মেয়ে পছন্দ।”
কেলেঙ্কারি। রাহুল আমার নাম। আমি সত্যি বলেছি এটা । মাকেই বলেছি। পুরোটা বলি নি – ওর বাঙালি মেয়ে না, বাঙালি কাকিমা পছন্দ।
আর তাহলে সোনু আর অমিত এর মধ্যে পার্থক্য একটাই। অমিত শিকারী। ও ছিপ ফেলে না, ও সোজা জাল ফেলে। সত্যি বলতে কি – আজ ও যে বাবা মাকে
নিয়ে এলো – দরকার ছিল না. সুতরাং সন্দেহ তো ছিলই!
বাবা বললো : “তোমার ওকে মনে ধরেছে?”
“ভীষন । আমার গুদে আঙ্গুল দাও ।”
“ভিজে গেছো। পুরো ভিজে। ”
“হাঁ , তুমিও শক্ত হয়ে গেছো।”
“হাঁ , আমিও ।”
“ভালো। আমি তোমাকে জানিয়েই যা করার করতে চাই. তুমি উংলি করতে থাকো। হাঁ বেশ হচ্ছে।
দেখো আমার বহুদিন এর শখ একটা সমর্থ পুরুষ এর. তুমি উংলি ছাড়া বিশেষ কিছু করে উঠতে পারো না.
সেটা ঠিক আছে. আর আমার মনে হয় অমিত বেশ সমর্থ । আরো ভেতরে ঢোকাও। মমম ।
তোমার ধোন দেখো, মাঝারি। তুমি লম্বাতেও ছোট. দোষের কিছু নেই, কিন্তু অমিত অনেক বেশি ভালো হবে।
ওর অনেক গুলো গার্ল ফ্রেন্ড ছিল – তো সেক্স এর ব্যাপার এ ভালোই হবে।
ওর যদি আমাকে পছন্দ হয় – ও যদি আমাকে ওর বিছনায় তুলতে চায় – ওকে তোমার ব্যাপার বুঝিয়ে বলবো।”
“উফফফ ” বাবার স্বর শুনতে পেলাম।
“বেরোয় নি তো তোমার এখনো?”
“না”
“ভালো, বৌ খানকি হবে শুনে তোমার এখনো দঁড়িয়ে আছে। না হলে এতক্ষনে বেরিয়ে যায় ।” মাকে আস্তে হাসতে শুনলাম।
“তুমি ঠিক জানো যে ও পটে যাবে?”
“না জানি না। তবে তুমি যা বললে সোনু কে নিয়ে, তার মানে একটাই। অমিত কে দিয়ে যদি হাত ও পাকানো যায়,
তাহলে পরে বাড়ি ফিরে সোনুর সাথে চেষ্টা করা যাবে। তোমার কি মনে হয়?”
“সত্যি জানি না গো.”
“শিকদার এর বৌ এর থেকে আমি ভাল কি না?”
“হাঁ ।”
“তোমার ওই খানকির থেকে আমি কি ভালো? ”
“হয়তো, কিন্তু ও ছলাকলা জানে। ওই রকম পোশাক পরতে পারবে তুমি?”
“কেন না? দেখা যাক না।”
“তাহলে কাল থেকেই?”
“হাঁ , কাল থেকেই। কালকেই আমি অমিতকে আমার দুধ দেখাবো। যা চায় সব দেখাবো।”
“উফফফ।”
“হাঁ । কালকে দেখবো যে অমিত কি করে আর কি চায়. বোঝাবো কি ও সব পেতে পারে, যদি আমার বরকে সাহায্য করে।”
“যদি পছন্দ না করে?”
“তুমি তো বললে করেছে। তাও যদি না করে – তাহলে সোনু তো আছেই।”
“মমমম ” শব্দ টা দুজনের গলা থেকেই বেরোলো।
“বেরিয়েছে?” প্রশ্নটা মার বাবাকে করা।
“হাঁ , তোমার?”
“আমারও অল্প বেরিয়েছে।”
“এবার ঘুমোই সোনামনি?”
“হাঁ । কালকে থেকে তোমার বৌ খানকি হবে। সব শুনতে পাবে।”
এবার বাবার নাক ডাকার শব্দ।
আমি আস্তে করে কান পাতলাম – ঘরে অল্প গোঙানির শব্দ।
শব্দ ভেসে আসছে – “উফফ অমিত অমিত অমিত … ”
আমার মা অমিত কে ভেবে উংলি করছে।
আমি ঘরের বাইরে চুপ। এ কি বিপত্তি!
Bangla Choti golpo লীলা খেলা | Bangla Sex Story | Choda Chudir Golgo | Bangla Choda Chudi Bangla Choti golpo লীলা খেলা | Bangla Sex Story | Choda Chudir Golgo | Bangla Choda Chudi Reviewed by Mr X on May 07, 2020 Rating: 5

No comments:

Recent In Internet

Powered by Blogger.