;" আহ বৌদি! একটু আস্তে ......।। Bangla New Choti Golpo - Bangla Choda Chudi 69 | | বাংলা চটি | | চটি কাহিনী ১৮+

আহ বৌদি! একটু আস্তে ......।। Bangla New Choti Golpo

আহ বৌদি! একটু আস্তে ......।।

Bangla New Choti Golpo

চাকরী সুত্রে আন্দামানে কর্মরত থাকাকালীন দিগলিপুর দ্বীপেই বসবাসকারি আমার এক সহকর্মী সুশান্তের স্ত্রী রুপার সাথে পরিচয় হয়ে কি ভাবে আমি তাকে দিনের পর দিন ন্যাংটো করে চোদার সুযোগ পেয়েছিলাম তাহা আমার পূর্ব্ব কাহিনি ‘দুর দ্বীপবাসিনি’ তে পাঠকগণকে জানিয়ে ছিলাম। ঐ দুই বছরের মধ্যেই আর এক আধিকারিক অরিন্দম রায়, যিনি কর্মসুত্রেই আমার মত কলিকাতা থেকে আন্দামানে কর্মরত হয়েছিলেন এবং নিজের পরিবারকেও আন্দামানে নিয়ে গেছিলেন, তাঁহার সাথে আলাপ হবার পর আমি কি ভাবে তাঁর প্রকৃত সুন্দরী বৌকে ন্যাংটো করে চোদার সুযোগ পেয়েছিলাম তাহা আজ পাঠকগণকে জানাচ্ছি।
অরিন্দম রায় যদিও আমার চেয়ে বয়সে ছোট ছিলেন কিন্তু পদমর্যাদা হিসাবে মায়াবন্দর দ্বীপে আমার চেয়ে উচ্চ পদে আসীন ছিলেন। রায় সাহেবের স্ত্রী শম্পা এবং পাঁচ বছর বয়সী ফুটফুটে মেয়ে রিমা, এই দুজনই রায় সাহেবের পরিবারের সদস্য ছিল। আমি শুনেছিলাম শম্পা পরমা এবং প্রকৃত সুন্দরী, তাই তাকে দেখার আমার খূবই ইচ্ছে ছিল। যেহেতু আন্দামানের প্রত্যন্তর গ্রামের দিকে মনোরঞ্জনের কোনও সাধন উপলব্ধ ছিলনা, তাই আমার মত যাহারা কলিকাতা থেকে স্থানান্তরিত হয়ে দুই বছরের জন্য আন্দামানে যেতেন, তাঁহারা অবসর সময় ছুটি কাটাবার জন্য এক দ্বীপ থেকে অন্য দ্বীপে বেড়াতে চলে যেতেন।

এইভাবেই একসময় অফিস তিন দিন বন্ধ থাকিবে তাই রায় সাহেব আমায় জানালেন, ঐ তিনদিন উনি আমার দ্বীপে অর্থাৎ দিগলিপুরে সপরিবারে বেড়াতে আসছেন তাই আমি যেন ওনাদের থাকার এবং খাওয়ার ব্যবস্থা করে দি। যদিও দিগলিপুরে ভাল হোটেল নেই, তাও আমি একটা হোটেলে ওনার থাকার ব্যাবস্থা করলাম। Bangla New Choti Golpo

নির্ধারিত দিনে রায় সাহেব সপরিবারে দিগলিপুর বেড়াতে এলেন। রায় সাহেবের সাথে সেই দিনই আমার প্রথম আলাপ হল। ভদ্রলোক অতিশয় রোগা এবং তাঁকে সুপুরুষ কখনই বলা যায়না কিন্তু বৌদি অর্থাৎ রায় সাহেবের স্ত্রী প্রকৃত সুন্দরী, প্রায় ৫’৮” লম্বা, যাহা বাঙ্গালী মেয়েদের মধ্যে সচরাচর দেখা যায়না; মোটামুটি ৩০ বছর বয়স, ফর্সা, স্লিম, অথচ নারীর বিশেষ অঙ্গদানে ঈশ্বর কোনও কার্পণ্য করেন নি।Bangla New Choti Golpo

ভদ্রমহিলার নাম শম্পা, শালোয়ার কুর্তা পরিহিতা, ওড়নাটা গলার সাথে লেগে থাকার ফলে সুদৃশ্য উন্নত স্তন যুগলের দিক থেকে চোখ ফেরানো যাচ্ছিলনা। তেমন কোনও সাজ সজ্জা নেই, অবশ্য তাঁর সুন্দর মুখশ্রীর জন্য সাজের কোনও প্রয়োজন ও নেই। সাজলে ত বৌদি আগুন হয়ে উঠবে এবং তার দিকে আর তাকানোই যাবেনা। মনে হচ্ছিল স্বর্গ থেকে কোনও অপ্সরা পৃথিবী তে সদ্য আরোহণ করেছে। রায় সাহেবকে বৌদির পাসে দেখে বানরের গলায় মুক্তের মালা মনে হচ্ছিল।

বৌদির মধ্যে কোনও রকম আড়ষ্টতা ছিল না, তাই আলাপের সময় সে নিজেই করমর্দনের জন্য হাতটা বাড়িয়ে দিল। করমর্দনের ফলে বৌদির অসাধারণ নরম হাতের ছোঁওয়া পেয়ে আমার শরীরে ঠিক যেন বিদ্যুৎ বয়ে গেল। আমি মনে মনে ভাবলাম জীবনে অনেক মেয়ে এবং বৌকে ন্যাংটো করে চুদেছি কিন্তু এই অপ্সরীকে না চুদলে জীবন অসম্পূর্ণ থেকে যাবে।Bangla New Choti Golpo

শম্পা বৌদি আমার চেয়ে উচ্চ পদে প্রতিষ্ঠিত আধিকারিক অর্থাৎ আমার বসের স্ত্রী, তাই তার দিকে এগুনোর অর্থ হল নিজের চাকরি খোওয়ানোর ব্যাবস্থা করা, তাই শত ইচ্ছে থাকা সত্বেও বৌদির যৌবনকে শুধু দৃষ্টি ভোগ করা ছাড়া আমার আর কোনও উপায় ছিল না।

রায় সাহেবকে হোটেলে নিয়ে গিয়ে ঘরে ঢুকিয়ে বিশ্রাম করতে বললাম এবং রাত্রি ভোজের জন্য কিছুক্ষণ বাদে আসার প্রতিশ্রুতি দিয়ে আমার ঘরে এলাম। আমার চোখের সামনে শম্পা বৌদির অসাধারণ যৌবন বারবার ভেসে উঠছিল। আমি ভাবছিলাম, রায় সাহেবের কি ভাগ্য, এই অপ্সরীকে ন্যাংটো করে চোদার সুযোগ পাচ্ছে। অবশ্য এই রোগা শুঁটকো রায় সাহেব আদ্যৌ কি এই সুন্দরীকে তৃপ্ত করতে পারে।Bangla New Choti Golpo

রাত্রিভোজের সময় রেষ্টুরেন্টে আমি বৌদির সামনের সীটে বসেছিলাম তাই বেশ কয়েকবার বৌদির মাইয়ের খাঁজ দর্শনের সুযোগ পেলাম। আমি যখন বৌদির খাঁজের দিকে তাকাচ্ছিলাম সে আমার দিকে তাকিয়ে মুচকি হাসছিল। বোধহয় বৌদি আমার সুপ্ত ইচ্ছেটা বুঝতে পেরে ছিল, তাই ওড়না দিয়ে মাইগুলো ঢেকে রাখার সে কোনও চেষ্টাই করেনি।Bangla New Choti Golpo

সেইরাতে আমি ঘুমাতে পারিনি। আমার চোখের সামনে বৌদির মাইয়ের খাঁজটা বারবার ভেসে উঠছিল। যার ফলে বৌদির কথা ভাবতে ভাবতে আমায় খেঁচে মাল ফেলতে হয়ে ছিল।

পরের দিন সকালে আমি ওনার ঘরে এলাম এবং জলখাবারের পর আমরা রস এবং স্মিথ দ্বীপ বেড়াতে যাওয়া ঠিক করলাম। বেরুনোর ঠিক আগে আমি মুতে নেবার জন্য ওনার ঘরের লাগোয়া টয়লেটে ঢুকলাম।Bangla New Choti Golpo

মুততে গিয়ে লক্ষ করলাম টয়লেটের কলের সাথে শম্পা বৌদির ব্যাবহৃত শালোয়ার, ব্রা ও প্যান্টি ঝুলছে। বোধহয় গতকাল বৌদি যে অন্তর্বাস পরে এসেছিল সেগুলোই কাচার জন্য খুলে রেখেছে। আমি লক্ষ করলাম বৌদি ৩৬বি সাইজের ব্রা পরে অর্থাৎ বৌদির মাইয়ের গঠন বেশ বড়।

আমি হাতে চাঁদ পেলাম। আমি বৌদির শালোয়ারে অনেক চুমু খেলাম তারপর ব্রেসিয়ারের ভীতর দিকে মুখ দিয়ে বৌদির মাইয়ের মিষ্টি গন্ধ শুঁকতে লাগলাম এবং মনে মনে মাইগুলোর স্পর্শ অনুভব করলাম।Bangla New Choti Golpo

একই ভাবে প্যান্টির ভীতর দিকে যেখানে গুদটা স্পর্শ করে, সেখানে মুখ দিয়ে বৌদির গুদের গন্ধ অনুভব করলাম এবং সেই যায়গায় জীভ দিয়ে চেটে দিলাম। সৌভাগ্যক্রমে প্যান্টির ভীতর দুটো বাদামী চুল পেয়ে গেলাম।

স্বাভাবিক ভাবে ঐ চুল বৌদির মসৃণ বালই ছিল, যাহা আমি খূবই যত্ন করে নিজের কাছে রেখে দিলাম। আমি মনে মনে ভাবলাম যে গুদের গন্ধটা এত মিষ্টি, সেই গুদ কি অসাধারণ মিষ্টি হবে।

কে জানে এই সুন্দরীর গুদ ভোগ করার কোনও সুযোগ পাব কি না। আমি মুতে বেরিয়ে আসার পরে বৌদিও মুততে ঢুকল এবং কিছুক্ষণ বাদে আমরা চারজনে বেরিয়ে পড়লাম।

রস এবং স্মিথ এই দ্বীপ দুটি দিগলিপুরের সমুদ্রতট এরিয়াল বে হইতে সমুদ্রপথে ডুঙ্গিতে যেতে হয় এবং প্রায় কুড়ি মিনিট সময় লাগে। এই স্থানের প্রাকৃতিক সৌন্দর্য অসাধারণ, সমুদ্রের মাঝে অবস্থিত দুইটি দ্বীপ বালির পথ দিয়ে জোড়া। সমুদ্রে জোওয়ার এলে বালির পথটি ঢাকা পড়ে দুটো দ্বীপ আলাদা হয়ে যায় এবং ভাটার সময় বালির পথটি আবার সমুদ্র থেকে বেরিয়ে আসে এবং দ্বীপ দুটি জুড়ে যায়।

ঐদিন বৌদি লেগিংস ও কুর্তি পরেছিল, যার ফলে বৌদির দাবনগুলো আরও বেশী স্পষ্ট হয়ে উঠেছিল। এরিয়াল বে হইতে রায় সাহেবের পরিবারের সাথে আমিও ডুঙ্গিতে উঠলাম। ডুঙ্গিতে আমি এবং বৌদি পাশাপশি বসলাম। বসার যায়গাটি খূবই সংকীর্ণ হবার ফলে আমার এবং বৌদির দাবনা ঠেকাঠেকি হয়ে গেল যার ফলে আমার শরীরে আবার আগুন লেগে গেল।

রস দ্বীপে নেমে আমরা ওখানে অবস্থিত পার্কে বেড়াতে লাগলাম। ঐখানে সমুদ্রের জল কাঁচের মত স্বচ্ছ এবং স্থির অর্থাৎ কোনও ঢেউ নেই। এই রকম সমুদ্র দেখলে জলে নেমে চান করতে ইচ্ছে হবেই হবে। আমি শর্ট প্যান্ট পরে জলে নেমে সাঁতার কাটতে লাগলাম। রায় সাহেব জলে নামতে ইচ্ছুক ছিলেন না কিন্তু আমায় জলে নামতে দেখে বৌদিও জলে নামতে চাইল।

রায় সাহেব বাচ্ছাটিকে নিয়ে পাড়ে বেড়াতে লাগলেন এবং বৌদি ড্রেস পাল্টে জলে নেমে গেল। আমি লক্ষ করলাম বৌদি কোনও অন্তর্বাস পরেনি তাই জলে নামার পর ওর কুর্তিটা ভিজে যাবার ফলে ওর পুরুষ্ট স্তনদ্বয় আরো সুস্পষ্ট হয়ে উঠল এবং তাহার মধ্যে খয়েরী বৃত্তের মধ্যে অবস্থিত ফুলে ওঠা বাদামী বোঁটাগুলো বাহিরে থেকেই ভাল ভাবে দেখা যেতে লাগল।Bangla New Choti Golpo
পরকিয়া বাংলা চটি গল্প – বৌদি আমায় বলল, “দাদা, আপনি ত দেখছি ভাল সাঁতার জানেন, আমায় একটু সাঁতার শিখিয়ে দিন না।” আমি বললাম, “বৌদি, সাঁতার শিখতে গেলে আপনাকে আমার হাতে হাত দিয়ে পা ছুঁড়তে হবে।”

বৌদি নিমেষে আমার হাত ধরে পা ছুঁড়তে আরম্ভ করল। সমুদ্রের স্বচ্ছ জলের মধ্যে বৌদির মাইগুলো দুলতে লাগল। আমি এক দৃষ্টিতে বৌদির দুলতে থাকা মাইগুলোর দিকে তাকিয়ে রইলাম। বৌদি বলল, “সরি দাদা, কিছু মনে করবেন না, আমি অন্তর্বাসের আর কোনও সেট আনিনি, তাই আমায় অন্তর্বাস খুলেই জলে ঢুকতে হয়েছে। অবশ্য তাতে তোমার নিশ্চই খূব সুবিধা হয়েছে, তাই না?”

বৌদির মুখে হঠাৎ আপনি থেকে তুমি এবং শেষ কথাটা শুনে আমি একটু ভ্যাবাচাকা খেয়ে গেলাম। তাও নিজেকে সামলে নিয়ে বললাম, “না মানে ….. জলের ভীতর …”

বৌদি মুচকি হেসে বলল, “বিনয়, তোমায় আর কৈফিয়ৎ দিতে হবেনা। আমি সবই বুঝতে পারছি। গতকাল থেকে তুমি আমার শরীরের দিকে বারবার আড়চোখে দেখছ, সেটা আমি লক্ষ করেছি। তাছাড়া আমাদের ঘরের টয়লেটে ঢুকে আমার ব্রা এবং প্যান্টি নিয়ে নাড়াচাড়া করেছ সেটাও আমি জানি। তার অর্থ তুমি আমার ব্রেসিয়ারের সাইজ জেনে গেছ, তাই না? তুমি ভাবছ, আমি কি করে জানলাম। আমি তোমার পরেই টয়লেটে গিয়ে লক্ষ করে ছিলাম তুমি ব্রা এবং প্যান্টির স্থান পরিবর্তন করে ফেলেছ। আচ্ছা বল ত, আমার ব্রা ও প্যান্টি শুঁকার পর আমার যৌনাঙ্গের গন্ধ তোমার কেমন লাগল?”

আমি চুরি ধরা পড়ে যাবার মত চুপ করে গেলাম তারপর বৌদিকে অনুনয় করলাম এই ব্যাপারটা সে যেন রায় সাহেব কে না জানায়, তাহলে আমার চাকরি চলে যাবে।

বৌদি হেসে বলল, “দুর বোকা, একটা পরপুরুষ নিজের দিকে আকৃষ্ট হলে সেটা কি কেউ কখনও স্বামী কে জানায়? সে এখন অনেক দুরে মেয়েকে নিয়ে পার্কে ঘুরছে। আমিও ত তোমার সানিধ্য পাবার জন্য জলে নেমেছি। আমাদের কথা আমাদের মধ্যেই থাকবে। তুমি আমায় শম্পা বলে তুমি করেই ডাকবে। যেহেতু আমি তোমার চেয়ে বয়সে ছোট তাই আমার স্বামী কিছু মনে করবেনা। নাও, এবার একটু ভাল করে সাঁতার শেখাও ত।”

আমি বললাম, “শম্পা, তুমি উপুড় হয়ে জলে হাত চালাও। যেহেতু তুমি এখনই ভাসতে পারবেনা তাই আমি তোমার পেটের তলায় হাত দিয়ে তোমায় ধরে রাখছি।”

আমি দুই হাত দিয়ে জলের মধ্যে শম্পার পেটের তলায় হাত দিয়ে ধরে রাখলাম এবং শম্পা হাত পা চালাতে লাগল। যেহেতু শম্পা মেয়ে হিসাবে বেশ লম্বা তাই শুধু পেটে হাত দিয়ে ধরে রাখতে পারছিলাম না। অতএব দুই হাতের মধ্যে ব্যাবধান বাড়িয়ে দিলাম। এর ফলে আমার বাম হাতটা শম্পার শ্রোণি এলাকা এবং ডান হাতটা শম্পার মাইয়ের সাথে ঠেকে গেল।

শম্পা হাত পা ছুঁড়তে ছুঁড়তে মুচকি হেসে বলল, “এই দুষ্টু ছেলে, ধরে রাখার সুযোগে বেশ ত আমার স্তন এবং যৌনাঙ্গে হাত ঠেকাচ্ছ। হাতটা যখন ঠেকিয়ে দিয়েছ, তাহলে আর সাধু সাজার দরকার নেই, জলের ভীতর আমার স্তন টেপার এবং যৌনাঙ্গে হাত বুলানোর আমি অনুমতি দিলাম। তোমার বস এখান থেকে অনেক দুরে আছে, তাই সে বুঝতে পারবেনা জলের ভীতর তুমি তার বৌয়ের শরীর নিয়ে খেলা করছ।”

শম্পার কথায় আমার শরীরে আগুন লেগে গেল। আমি জলের ভীতরেই শম্পার পুরুষ্ট মাইগুলো টিপে ধরলাম। যেহেতু শম্পা অন্তর্বাস পরেনি তাই আমার বাম হাতের মাধ্যমে তার ফোলা গুদের ভালই অনুভূতি করলাম।

এই অবস্থায় থাকার ফলে প্যান্টের ভীতরে আমার বাড়াটা ঠাটিয়ে উঠেছিল। শম্পা এই দৃশ্য দেখে মুচকি হেসে বলল, “বিনয়, আমার যৌবন ফুল এবং যৌবন গুহায় শুধু মাত্র হাত ঠেকিয়েই ত তোমার যন্ত্রটা ঠাটিয়ে উঠেছে গো! উঃফ তোমার জিনিষটা কত বড়! এই রকম একটা জিনিষ যদি তোমার বসের থাকত তাহলে আমি ভীষণ সুখী হতাম।”

আমি বললাম, “শম্পা, এখনও ত তুমি আমার জিনিষটা ব্যাবহার কর নি, তাহলে কি করে ভাবলে আমি তোমায় সুখী করতে পারব?” শম্পা বলল, “আমি তোমার সাইজ দেখেই বুঝে নিয়েছি এটা আমার গুহার জন্য সবদিক থেকে অনুকূল। উঃফ, তোমার মত বর পেলে আমি সারাদিনই তোমার কাছে ন্যাংটো হয়ে শুয়ে থাকতাম।”

আমি বললাম, “হ্যাঁ শম্পা, আমিও যদি তোমায় বৌ হিসাবে পেতাম তাহলে কাজ কর্ম্ম শিকেয় তুলে দিয়ে সারাদিন তোমার যৌবন দ্বারে মুখ দিয়ে শুয়ে থাকতাম।” আমার কথা শুনে শম্পা আমার প্যান্টের ভীতর হাত ঢুকিয়ে ঠাটানো বাড়াটা চটকে বলল, “বিনয়, তোমার যন্ত্রটা কি বিশাল ও মোটা গো! এত বিশাল জিনিষের চাপ সইতে তোমার বৌয়ের ব্যাথা লাগেনা?” আমি মুচকি হেসে বললাম, “প্রথম প্রথম লাগত, এখন আর লাগেনা। সে এখন বড় বাড়ায় অভ্যস্ত হয়ে গেছে।”

সেইদিন আমি শম্পাকে প্রায় এক ঘন্টা সাঁতারের প্র্যাকটিস করিয়ে ছিলাম এবং প্রায় সারাক্ষণই তার মাই টিপেছিলাম এবং গুদে হাত বুলিয়ে ছিলাম। বসের বৌয়ের মাই টিপতে আর গুদে হাত দিতে আমার খূবই মজা লেগেছিল।

জল থেকে ওঠার সময় শম্পা বলেছিল, “বিনয়, যদি কোনওদিন সুযোগ পাই তাহলে তোমার আখাম্বা বাড়াটা আমার গুদে ঢুকিয়ে তোমার ঠাপ খাবার ইচ্ছে রইল।”Bangla New Choti Golpo

কিছুদিন বাদে আমি একটা অসাধারণ সুযোগ পলাম। আমায় প্রায় ১৫ দিনের জন্য মায়াবন্দরে রায় সাহেবের অধীনে কাজ করতে যেতে হল। নিয়মতঃ ঐ সময় আমার থাকার ব্যাবস্থা একটা হোটেলে ছিল কিন্তু রায় সাহেব আমায় ওনার বাড়িতেই থাকার প্রস্তাব দিলেন। আমি ওনার প্রস্তাব আনন্দের সাথে মেনে নিলাম কারণ ওনার বাড়িতে থাকলে আমি সুন্দরী শম্পার ঘনিষ্ঠ হবার সুযোগ পেতে পারি।

এবং তাই হল, আমি রায় সাহেবের বাড়িতে থাকার ফলে ওনার ছোট্ট মেয়েটি আমার সাথে খূব মিশে গেল। এবং আমি শম্পা বৌদিকে ঘরের পোষাক অর্থাৎ অন্তর্বাস ছাড়া নাইটি পরে থাকতে দেখার সুযোগ পেয়ে গেলাম।

রায় সাহেব অফিসের ঠিক পিছন দিকে দুটি ঘরে বাস করছিলেন। আমি অফিসের সিস্টেম রূমটাকেই আমার ঘর বানিয়ে ফেললাম। যেহেতু সিস্টেম রূমটা কাঁচের ঘর না হয়ে সাধারণ ঘর ছিল তাই ন্যাংটো হয়ে পোশাক পাল্টাতেও কোনও অসুবিধা হত না।

ওদের সাথে থেকে প্রথম দিনেই আমি লক্ষ করলাম রায় সাহেব এবং শম্পার মধ্যে স্বাভাবিক সম্পর্ক নেই। দুজনেই কেমন যেন একটা আলাদা আলাদা থাকে। রায় সাহেব রাত তিনটে অবধি টীভী দেখেন এবং পরের দিন সকাল নয়টার আগে ঘুম থেকে উঠতেন না। শম্পা সকালেই ঘুম থেকে উঠে পড়ত এবং চা খেতে খেতে আমার সাথে অনেক গল্প করত।

পরের দিনই সকালে শম্পা সামনের চেয়ারে পা তুলে বসে আমার সাথে গল্প করছিল। ওর নাইটিটা হাঁটুর উপর উঠে গেছিল যার ফলে ওর ফর্সা লোমহীন পা গুলো দেখতে পেয়ে আমার শরীরে আগুন লেগে গেল। শম্পা আমার অবস্থা বুঝতে পেরে নাইটিটা হাঁটুর উপরে তুলে মুচকি হেসে বলল, “বিনয়, আমার দাবনাগুলো কেমন, গো? খূব সেক্সি তাই না?”Bangla New Choti Golpo

আমি শম্পার লোমহীন দাবনায় হাত বুলিয়ে বললাম, “শম্পা, তোমার দাবনাগুলো কলাগাছের পেটোর মত মসৃণ ও মাখনের মত নরম। দাবনাগুলো চরম সেক্সি, আমার ত ঐটা শক্ত হয় যাচ্ছে। আচ্ছা একটা কথা বল ত, তোমার এবং রায় সাহেবের মধ্যে স্বাভাবিক শারীরিক সম্পর্ক আছে কি? তোমায় খূবই বিষন্ন মনে হয়।”

শম্পা রায় সাহেবের প্রতি তাচ্ছিল্যের হাসি হেসে বলল, “তোমার বস আমায় গত দুই বছর লাগায়নি। ওর যন্ত্রটা ভীষণ কমজোর এবং সরু। ওর কোনও ইচ্ছেই নেই। আমি যে কি কষ্টে আছি, আমিই জানি। আজ অবধি কাউকে বলিনি, আজ তোমায় বললাম।”

শম্পার কথা শুনে আমার খূবই খারাপ লাগল। একটা অপরূপা, যে শুধু ওড়নাটা সরিয়ে দিলে তার মাইয়ের খাঁজ দেখে দশটা ছেলের বাড়া খাড়া হয়ে যাবে, সে কিনা দিনের পর দিন না চোদনের ফলে কষ্ট পাচ্ছে! রায় সাহেবের যদি বাড়া না ই দাঁড়ায় তাহলে সেই বোকাচোদা এই সুন্দরীকে বিয়ে করল কেন। রায় সাহেবের উপর আমার ভীষণ রাগ হল।

আমি আমার লুঙ্গি তুলে ঠাটানো বাড়াটা শম্পাকে দেখিয়ে বললাম, “শম্পা, তুমি যদি রাজী হও, আমি যে কদিন এখানে আছি, আমি তোমার ইচ্ছে পুরণ করতে পারি। সাঁতার শেখার সময় তুমি ত নিজের হাতে আমার বাড়াটা ধরেছিলে। তবে রায় সাহেব যেন টের না পায়।”Bangla New Choti Golpo

শম্পা ও নিজের নাইটিটা কোমর অবধি তুলে গুদটা আমার সামনে বের করে বলল, “হ্যাঁ বিনয়, আমি একশ বার রাজী আছি। তুমি আমার গুদে তোমার আখাম্বা বাড়াটা ঢুকিয়ে মনের সুখে আমায় ঠাপাও। সকাল বেলা চোদাচুদি করতে কোনও অসুবিধা নেই, তোমার বস এই সময় গভীর ঘুমে থাকে।”


TAGS




bangla choda chudi, bangla choti, bangla, bangla song, bangla hot, bangla sex short flim, bangla short film, dorson, bangladesh, sosurer chuda ki vabe kahi, bangla natok 2019, natok, indian, india, bollywood, bollywood song, নতুন বউয়ের গোসল, নতুন বউয়ের রোমান্টিক ভিডিও, new wife of jose manalo, new wife, নতুন বউয়ের খোলামেলা ভিডিও, in love with friend's wife, newly married couple, নতুন বউয়ের গোসলের ভিডিও না দেখলে মিস।বিয়ের প্রথম দিনের গোসলের চরম ভিডিও লাইভ, newly married couple dance, romantic husband wife, romantic night, গোসলের রোমান্টিক ভিডিও, নতুন বউয়ের বাসর রাতের ভিডিও ফাঁস, bangla hot videos, bangla sexy videos, bangladeshi hot videos, bangla sexy movie, bangla choti golpo bangla choda chudir golpo chudachudi kahini, naughty boudi, naughty sexy girl, bangla sex movie., rep vedio, nagaboudi, rsp creation, pragnent part 2, sex vedio, bangla short flim, bangla sex vedio, bangla xxx, bangla cxc bedio, bangla xxx vedio, hindi sex movie, hindi full nude movie, hindi sex nude movie, hindinsex, hindi movie nude, hinsi sex, indian sex movie, indian sex hindi, hindi sex indian, indian full hot movie, hindi hot movie, dr t apy dhor episode-7, t pay dhor comedi vidio, hoi choi, comedy, nice comedy, dr t pay dhor, karej comedy, bangla punny vidio, episode 6, episode 5, hot girls, dr. tpay dhor pro, t pay dhor heat story, tpay dhor, bangla natok, bangla fun, bangla teilar, mms, bangla hot video, hot bhabi, hot bangla video, bangladeshi bhabi, bangla sexy video, sexy vabi, হট ভিডিও, বাংলা সেক্সি ভিডিও, বাংলা হট ভাবি, বাংলাদেশী হট ভিডিও, ৫) বাংলা চোদা চোদির ভিডিও দেখলে মাল পড়বেই bangla choti choda cudir vidio, ছাত্রী ও শিক্ষকের কুকাম দেখুন, প্রাইভেটের নামে শিক্ষক-ছাত্রীর অসামাজিক কার্যকলাপ, শিক্ষক-ছাত্রীর চুদাচুদি, শিক্ষক এবং ছাত্রীর চোদাচুদির ভিডিও, কলেজ ছাত্রী কচি দুধ বের করে দিল, কচি মেয়েটা জামা খুলে দুধ বের করে দিল, শিক্ষক ছাত্রীর দুধ টিপছে, ছাত্রী দুধ বের করে দিল, শিক্ষক ছাত্রীর দুধ চুষে চুষে টিপছে, শিক্ষকের সাথে ছাত্রীর অবৈধ সম্পর্ক, ছাত্রীকে চোদার ভিডিও, bangla chodachudi, choti bangla chodachudi, ছাত্রীর দুধ খাচ্ছে শিক্ষক, avseq02, bd short film, india new short film, kfb vines, bengali short film, short film, nepali music videos, bangla art film 2018, bengali short film 2018, bengali short film 2019, new short film 2019, bangla short film 2019, indian bang, bangladeshfs multimedia1, hot video, bangla hot screen, bangla hot futage, jhal muri, tahsan, hridoy khan, prottoy khan, bd song, bangla hot song, bangla new song 2018, best song, best song of the year, hot sexy baby song, awesome hot song, ahh uhhh, the best son, bangla musical film, tabil fan, table fan bangla hot short film, bangla choti golpo bangla chuda chudi, jashica shobnom, jashica shobnom bangla choti new mp3, video song, bangla video, bangla choti new mp3 2017, jashica shobnom bangla choti, choti bangla, choti 2017, new bangla cho, কাজের ছেলেকে চোদার কি মজা→বাংলা চটি গল্প...!!, বালা চটি, dhorson, dhorshon, dhorson part 2, deshi bhabi, bengali hot bhabi, hot videos, balatkar, indian sex videos, indian sex, ধর্ষণ, oporadhi, oporadhi bengali song, oporadhi bangla song, new bengali 18+ shortfilm, indian 18+ shortfilm, bengali mms, bangla mms, jangal me mangal, gandhi baath, basor rath, sabdhan india, behari bhabi, deshi masala, dorshon, বাংলা চটি, chuda chudi, চুদা চুদি, sex story, চটি গল্প, বাংলা চটি গল্প, bangla choti golpo, ভাই চুদা চুদি, বোন চুদা চুদি, শ্বশুর চুদা চুদি, শ্বাশুরি চুদা চুদি, জামাই চুদা চুদি, bangla se
আহ বৌদি! একটু আস্তে ......।। Bangla New Choti Golpo আহ বৌদি! একটু আস্তে ......।। Bangla New Choti Golpo Reviewed by Mr X on June 21, 2019 Rating: 5

No comments:

Recent In Internet

Powered by Blogger.