;" প্রবাসী ছেলে মাকে কাছে পেয়ে - ষষ্ঠ খন্ড - Bangla Choda Chudi 69 | | বাংলা চটি | | চটি কাহিনী ১৮+

প্রবাসী ছেলে মাকে কাছে পেয়ে - ষষ্ঠ খন্ড

এক মাস ছুটির পর কেয়া যখন স্কুলে গেল, তখন সবাই বল্‌ল - কেয়া তোর বাতাবি দুটো আরও বড় হয়ে গেছে। কেয়ার বাতাবি দুটো সত্যিই এই একমাসে বেশ খানিকটা বড় হয়েছে। তাছাড়া বাপীর কথামত সে আর এখন Brush-ear-ও পরে না। শুধুমাত্র ফ্রক পরেই সে স্কুলে গেছে। ফলে একটু নড়াচড়া বা হাঁটলেই তার বাতাবিদুটো নেচে নেচে উঠছে। 

<<প্রথম খন্ড (The Begining)    

     <<পূর্ববর্তী অংশ (Previous part)           

          পরবর্তী অংশ (Next part)>>               

একমাসের ভেতরে কেয়ার এই দৈহিক পরিবর্তন, স্কুলের হেড মিস্টেস রূপা ঘোষের নজর এড়াল না। কেয়াকে নিজের কেবিনে ডেকে পাঠালেন রূপা। কেয়া কেবিনে এলে রূপা তাকে ভালো করে পর্যবেক্ষণ করলেন। বিশেষ করে কেয়ার তালের মত বড় হয়ে ওঠা বাতাবি দুটো থেকে কুলের বিচির মত শক্ত হয়ে থাকা কিসমিস দুটো। কেয়ার এই দৈহিক পরিবর্তনের রহস্য জানতে রূপা উৎসুক হয়ে পড়লেন। ছুটির পর কেয়াকে সাথে নিয়ে রূপা তার বাড়ীতে এলেন। 


ডিভোর্সি রূপা বাসাতে একাই থাকেন। কেয়াকে নিজের বাড়ীতে নিয়ে এলেও রূপা বুঝতে পারছিল না যে সে কিভাবে তার ছাত্রীর কাছ থেকে এই বাতাবি-রহস্যের গোপন চাবিকাঠির কথা জানতে চাইবে। অবশেষে কোনো উপায় না দেখে রূপা ধমকের সুরে কেয়াকে বল্‌ল, - " Brush-ear পরোনি কেন আজ...!!!? তোমার এত বড় সুন্দর বাতাবি হয়েছে,Brush-ear না পরলে এগুলো ঝুলে পড়বে তো......!!!"

কেয়া বড়দিদির ধমক খেয়ে ভয় পেয়ে গেল। মাথা নিচু করে সে দাঁড়িয়ে রইল। 
রূপা পরমুহূর্তেই নিজের ভুল বুঝতে পারল। বুঝতে পারল এমন ভাবে ধমক দিলে কেয়া কিছুই বলবে না। তাই এবার রূপা মিষ্টি করে কেয়াকে জিজ্ঞেস করল- " এই কয়েক দিনের ছুটির ভেতরেই তো তোমার বুক দুটো খুব সুন্দর হয়ে গেছে, কেয়া...!!!! নতুন বয়ফ্রেন্ড হয়েছে বুঝি তোমার। আর ওমা...!!! তোমার কিসমিস দুটো তো একেবারে খাড়া হয়ে আমার দিকে তাকিয়ে আছে, আমার কিন্তু ভারী লোভ হচ্ছে......!! আচ্ছা, কেয়া... আমাকে দেখাও তো তোমার বাতাবি দুটো ঠিক কতটা বড় হয়েছে !!!"


নিজের কথা শেষ করেই রূপা ছাত্রীর বাতাবিদুটোর ওপর হাত রেখে হাল্কা করে টেপা দিল। স্কুলের সুন্দরী বড়দির হাতের স্পর্শ পেয়ে কেয়ার বাতাবির-বোঁটা গুলো যেন আরও বেশী করে শক্ত হয়ে গেল।

- " কি কেয়া বলবে না আমায়...!!!? তোমার বাতাবিদুটো এমন সুন্দর কে বানাল...?? কেয়া, ফ্রকটা একবার খোলো তো...... একটিবার দেখাও তো তোমার বাতাবি-যুগলের সৌন্দর্য......"

তবুও কেয়া কিছু না বলে মুখ নীচু করে দাঁড়িয়ে রইল। তাই দেখে রূপা খানিকটা বেপরোয়া হয়েই যেন ছাত্রীর ফ্রকটা নিজের হাতেই খুলে নিল। কেয়া সম্পূর্ণ বিবস্ত্র হয়ে পড়ল। বিশাল বিশাল ফর্সা বাতাবির ওপর বড় বড় খয়েরি বলয়ের বোঁটা দুটো কেয়ার কিশোরী দেহটাকে একেবারে লাস্যময়ী করে তুলেছে। স্কুলের কঠোর বড়দি রূপাও কেয়ার এই লাবণ্যময়ী রুপ দেখে মুগ্ধ হয়ে গেলেন। রূপা যেন মন্ত্র-মুগ্ধের মতন ছাত্রীর একটা কিসমিস মুখে নিয়ে আর অন্যটা দু-আঙ্গুলের ভেতরে নিয়ে হালকা-হালকা মোচড় দিতে লাগলেন।  

- " কেয়া, বলবে না আমায়, কে তোমার দেহটাকে এত সুন্দর করে গড়ে তুলেছে......!!!??"

কেয়া বড়দির ঠোঁটের কামড় নিজের  বাতাবির বোঁটায় অনুভব করে আর নিজেকে ধরে রাখতে পারল না। ফিস্‌ফিস্‌ করে বল্‌ল, 

- " বাপী......আহ্‌...বাবা......"

- " তোমার বাবা...???? মানে মিঃ রায়চৌধিরী......"

- " হ্যাঁ !!!"
http://dustuparivarikraaslila.blogspot.in/

রূপা এমন জবাব কেয়ার মুখ থেকে প্রত্যাশা করেন নি। খানিকটা অবাক হলেও ব্যাপারটা পুরোপুরি শোনার জন্যে তিনি ততক্ষনে ব্যকুলে হয়ে উঠলেন। কেয়ার বাতাবি দুটো মুখে নিয়ে শব্দ করে করে চুষতে লাগলেন আর নিজের বাম হাতটা কেয়ার Pantry-র ভেতরে পুরে দিয়ে কেয়ার ফাটলচেরির কচি কেশ-গুলোতে বিলি কেটে দিতে থাকলেন।

- " আহ্‌......জানেন তো দিদি, এই একমাস আমি একদম পড়ার সময় পাইনি......অহ্‌হ্‌হ্‌...!!!!"

- " কেন...???"

- " সব সময় বাপী আমায় আদর করত যে...!!!! সারাক্ষন বাপী আমার বাতাবি দুটো নিয়ে খেলত। আর যখন মা বাড়ীতে থাকত, তখন মাকে আর আমাকে একসাথে শুইয়ে বাপী আমাদের গুহায় শাবল দিয়ে খনন করত। বাপী আর মায়ের সাথে এই একমাসে আমি অনেক বড় বড় পার্টিতেও গেছি। এই একমাস আমার বাপী আর মা খাওয়া-দাওয়া, পার্টিতে যাওয়া, শপিং করা, স্নান করা, বাথরুম করা, আদর খাওয়া, লুডো খেলা সবকিছুই আমাকে সাথে নিয়ে করেছে।"


- " আচ্ছা কেয়া, তুমি পার্টিতে গিয়ে কি করতে...!!!"

- " কিছু না...আমি বসে থাকতাম !!! মা-বাবা মাঝে মাঝে একটু আধটু ড্রিংক করত। তারপর গানের তালে তালে সুন্দর করে দুজন দুজন কে জড়িয়ে ধরে ড্যান্স করত। তবে বড়দি, আমিও না মাঝে মাঝে ড্যান্স করেছি। পার্টিতে গেলে কোনো কোনো আংকেল আমার সাথে ড্যান্স করতে চাইতেন। তখন মাঝে মাঝে করেছি। তবে অমন অচেনা আংকেলের সাথে ড্যান্স করতে আমার লজ্জা করত। তবে আংকেলগুলো খুব করে আমায় রিকোয়েস্ট করত ড্যান্সের জন্যে। রাজী হলে পরে আমাকে জড়িয়ে ধরে, খুব সুন্দর করে ড্যান্স করত আমাকে নিয়ে।"

- " আচ্ছা কেয়া, তোমার বাপী ছাড়া আর কেউ কি তোমার গুহা খনন করেছে নাকি......!!!??? মানে, তুমি এই যে বল্‌লে, তুমি পার্টিতে গিয়ে আংকেলদের সাথে ড্যান্স করতে, তারা কেউ তোমায় করেছে নাকি......??"

- " না না দিদি !!! কেবলমাত্র বাপীই আমায় করে। ওই আংকেল গুলো তো শুধু ড্যান্স করত...!!! তবে ওদের ভেতর কয়েকজন আমার বাতাবি-কলসি চটকেছে নাচতে নাচতে। বাপী বলে, আমার বিয়ের পর একটা বাচ্চা যতদিন না হচ্ছে, ততদিন কেবলমাত্র বাপীই আমায় সুখি করবে। তবে বাপীর অফিস থেকে একবার বাপীর ২ জন বস্‌ এসেছিল...... ওরা বাপীর সামনেই আমার বাতাবি টিপে আদর করেছে......শুধু আমায় কেন, ওরা তো বাপীকে বলে মাকেও আদর করেছে আমার সামনেই...!!!!" 

http://dustuparivarikraaslila.blogspot.in/

- " তুমি সত্যি ভাগ্যবতী যে মিঃ রায়চৌধুরির মতন এমন উদার, উন্নতমনষ্ক, আধুনিক সুপুরুষকে তুমি তোমার বাবা হিসেবে পেয়েছ...!!!!"

- " দিদি, আপনি যদি বাপীর কাছে একদিন আদর খান, তো সারাজীবন আপনার মনে থাকবে। বাপী একবার আদর দিতে শুরু করলে, অনেকক্ষন ধরে করতে পারেন। আর কিসব আসনে বসিয়ে আদর করে......!!!!!"


কেয়ার মুখে তার বাপীর কথা শুনতে শুনতে বড়দি রূপাও ঘেমে গিয়েছেন। ছাত্রীর ঠোঁটে নিজের ঠোঁট ডুবিয়ে দিয়ে, এক হাতে ছাত্রীর গুহায় আঙ্গুল দিয়ে খনন করতে লাগলেন। কেয়াও বড়দি কে জড়িয়ে ধরে চাকুম-চুকুম করতে করতে নিজের ফাটলচেরিতে বড়দির আঙ্গুলের উত্তাল নাড়াচাড়া উপোভোগ করতে লাগল। কয়েকমিনিট পরেই কেইয়ার গুহায় বান এলো। রূপা ছাত্রীকে বুকে জড়িয়ে দাঁড়িয়ে রইলেন। 

- " কেয়া, তুমি একবার আমাকে তোমার বাপীর কাছে নিয়ে যাবে....!??"

কেয়া বড়দির চোখের দিকে তাকিয়ে ফিক্‌ করে একটা দুস্টু হাঁসি হেসে বল্‌ল, 

- " ঠিক আছে, দিদি। আমি বাপীকে আপনার কথা বলব।"  


 http://dustuparivarikraaslila.blogspot.in/

[[ NOTE: বন্ধুরা, গল্প পড়ে যদি ভালো লাগে এবং এর পরবর্তী খন্ড দ্রুত পড়তে চান, তবে এখনই নীচে খারাপ খারাপ কমেন্ট করেন। যত বেশি এবং যত খারাপ কমেন্ট পাবো,তত দ্রুতই গল্পের পরবর্তী খন্ড আপনাদের জন্যে পোস্ট করা হবে। তাই বলছি, গল্প পড়ার পরে, অন্তত একটি কমেন্ট আপনাকে করতেই হবে। ]]


   <<প্রথম খন্ড (The Begining)     

         <<পূর্ববর্তী অংশ (Previous part)           

              পরবর্তী অংশ (Next part)>>               

প্রবাসী ছেলে মাকে কাছে পেয়ে - ষষ্ঠ খন্ড প্রবাসী ছেলে মাকে কাছে পেয়ে - ষষ্ঠ খন্ড Reviewed by Mr X on April 04, 2018 Rating: 5

No comments:

Recent In Internet

Powered by Blogger.