;" প্রবাসী ছেলে মাকে কাছে পেয়ে - একাদশ খন্ড (অন্তিম খন্ড) - Bangla Choda Chudi 69 | | বাংলা চটি | | চটি কাহিনী ১৮+

প্রবাসী ছেলে মাকে কাছে পেয়ে - একাদশ খন্ড (অন্তিম খন্ড)

ওই দিনের পার্টি শেষ হলে, সুধীন-সুধা-কেয়া উষ্ণ গরম জলে নিজেদের তপ্ত শরীরগুলো ভালো করে ধুয়ে ঠান্ডা করে নিল। অবশ্য এই স্নানের সময় মা-মেয়ে মিলে চেটে চটকে সুধীনের আর একবার রসমালাই বের করে নিয়েছে।   

স্নান সেরে ক্লান্ত-অবসন্ন ভেজা দেহগুলোকে কোনক্রমে একটা তোয়ালে দিয়ে মুছে, ওরা তিনজনেই নগ্ন হয়েই বেডরুমে ঢুকে গেল। সুধীনকে মাঝে নিয়ে ওরা তিনজনে শুয়ে পড়ল। সুধীন মাঝে শুয়ে, তার দুপাশে শুয়ে থাকা কেয়া-সুধার ফাটল-চেরিতে আলতো আলতো করে হাত বুলিয়ে দিতে লাগল। 

স্নান করার ফলে কেয়া-সুধার শরীরটা একটু ঠান্ডা হয়েছে ঠিকই, কিন্তু ওদের বাতাবির বোঁটাগুলো একদম খাড়া-খাড়া হয়ে রয়েছে। এখন আবার সুধীনের আঙ্গুলের স্পর্শ ওদের  ফাটলচেরায় পড়তেই, সুধার শরীরটা আবার যেন কেমন শির্‌শিরিয়ে উঠল। সুধা চোখটা বন্ধ করে হাল্কা নরম একটা সুখধ্বনি করে স্বামীর দিকে একটু ঘেঁষে গেল। আর তারপর নিজেই সুধীনের আঙ্গুলটা ধরে আস্তে আস্তে নিজের ফাটল-চেরায় ঢুকিয়ে নিল। 
http://dustuparivarikraasleela.blogspot.in/

সুধার ইঙ্গিতটা ধরতে সুধীনের এক-সেকেন্ডও সময় লাগল না। সুধীন তার দু-হাতের দুটো আঙ্গুল তার দুপাশে শুয়ে থাকা তার মেয়ে আর বউয়ের ফাটল-চেরিতে পুরে আস্তে আস্তে নাড়াতে থাকল। 

সুধা-কেয়া কেউই বেশী সময় নিল না। দু-তিন মিনিট পরেই ওরা সুধীনের আঙ্গুলের ওপর ছেড়ে দিল নিজেদের উষ্ণ গুহারস...

ক্লান্ত তিনটে নগ্ন শরীর একে-অপরকে জড়িয়ে ঘুমিয়ে পড়ল। দেখে মনে হতে লাগল যেন তিনটে নয়, বিছানাতে একটা নগ্ন শরীরই ঘুমাচ্ছে......

পরের দিন, সকাল প্রায় ৯টা। ওরা তিনজনেই তখনও ঘুমাচ্ছে। এমন সময় টেলিফোনটা বেজে উঠল ক্রিং-ক্রিং করে। সুধীন ঘুম চোখে উঠে গিয়ে ফোন ধরল। প্রায় ৫ মিনিট কথা বলার পর, সধীন ফিরে এসে তার বউকে ঘুম থেকে তুলল। তারপর বউয়ের কানে কানে কিছু-একটা ফিস্‌-ফিস্‌ করে বলল। তারপর খাটো গলায় ওরা নিজেদের ভেতর কথা বলতে লাগল......

সুধা, - " আবার এই সকাল-সকাল......!!!!"

সুধীন, - "কি করব বল...!! অফিসের বস্‌ বলে কথা !! আরে কালকে কাউন্টারের পেছনে ওই যে মা-মেয়ে তোমার গুহার সেবা করেছিল, ওরা তো আমার এই বসেরই মেয়ে-বউ ছিল। বাড়ি ফিরে মেয়ে-বউয়ের মুখ থেকে কালকের পার্টির বিবরন শুনেছেন। তাই তো.........আর আমিও কি করে মুখের ওপর মানা করি বল !!! তাছাড়া তোমারও তো কাল থেকে ভুখা রয়েছে এইটা...!!!!" (বলে বউয়ের ফাটল-চেরিটা আঙ্গুল দিয়ে চেপে ধরল)

সুধা (মুচ্‌কি হেঁসে), - "দাঁড়াও, মেয়েটাকে তবে ঘুম থেকে তুলি..."

সুধীন, - " আহা, কেয়াকে আবার এত তাড়াতাড়ি জাগাচ্ছো কেন......?? বসের আস্তে আস্তে তো ৪০-৪৫ মিনিট লাগবে। মেয়েটা আর একটু ঘুমোক না !!! তুমি বরং ফ্রেশ হয়ে বাচ্চাটাকে খাইয়ে দাও।" (প্যারাম্বুলেটরে শুয়ে থাকা কেয়ার ছোট্ট ছেলেটা এতক্ষন ধরে তার মা-দাদু-ঠাম্মিকে দেখছিল অবাক নয়নে)

 সকাল ৯ঃ৩০ । বাড়ীর সামনে গাড়ীর হর্ন বেজে উঠল। সুধীন বারান্দা দিয়ে উঁকি মেরে দেখল, তার বাড়ীর সামনে তার বসের গাড়ী দাঁড়িয়ে রয়েছে। সুধীন নিজের হাত ঘড়ির সময় দেখে হেঁসে ফেল্‌লেন। 

সুধীন তার বসকে অভ্যর্থনা করে নিয়ে এল। বসকে নিয়ে সোজা চলে গেল তার বেডরুমে, যেখানে কেয়া এখনও ঘুমিয়ে রয়েছে নগ্ন ভাবেই, শুধু একটা সাদা বেডসীট জড়িয়ে। সুধাই মেয়ের গায়ের ওপর সাদা বেডসীটটা ঢাকা দিয়ে গেছিল।    


সুধা কিচেনে কফি আর স্নাক্স বানাচ্ছিলো। গাড়ীর হর্ন শুনে বুঝতে পারল যে স্বামীর অফিসের বস একটু জলদিই হাজির হয়ে গেছেন। 

এ দিকে কেয়ার ঘুমন্ত ফর্সা কোমল মুখটা দেখে বসের তো উত্তেজনা ১০ গুন বেড়ে গেল। 

সুধীন, প্যারাম্বুলেটরে শুয়ে থাকা জুনিয়র রায়চৌধরীকে দেখিয়ে বল্‌ল, -"স্যার এই হচ্ছে আমার কেয়ার ছেলে, আমার উত্তরসুরী।"

- " বাহ্‌হ্‌, বেশ সুন্দর হয়েছে দেখতে। মায়ের মতন দেখতে হবে মনে হচ্ছে..."

এইবার সুধীন বিছানায় গিয়ে কেয়ার মাথার পাশে বসল। মেয়েরা মুখের ওপর নেমে আসা চুল গুলোকে আঙ্গুল দিয়ে সরিয়ে দিয়ে মেয়েকে ডাকলেন, - " এই কেয়া...কেয়া...... ওঠ্‌ ওঠ্‌......আর কত ঘুমোবি ...... ১০টা বেজে গেল তো...... ওঠ্‌ মা, এবার...... এই দেখ্‌ কে এসেছেন......এই কেয়া...... ওঠ্‌ ওঠ্‌......" 

কেয়া ঘুম জড়ানো চোখে তাকিয়ে দেখল, বাবার পাশে একজন অপরিচিত স্থূল ভদ্রলোক দাঁড়িয়ে তার মুখের দিকে চেয়ে মিটিমিটি হাসছে। 


সুধীন, - "স্যার, এই হল আমার মেয়ে কেয়া। ওই যে প্যারাম্বুলেটরে যে পুচ্‌কে-টাকে দেখলেন,আমার নাতি, ওইটি আমার এই কেয়ার গর্ভজাত।............আর কেয়া, ইনি হলেন নিশীথ-কাকু। আমার অফিসের বস্‌। তবে শুধু বস্‌ বললে ভুল হবে, ইনি হলেন আমার friend+phylosopher+guide. কাল অফিসের একটা জরুরি কাজের জন্যে ইনি পার্টিটা এ্যাটেন্ড করতে পারেন নি। তাই আজ সকাল সকাল এসেছেন পুচ্‌কে-টাকে আশীর্বাদ করতে।"

সুধীনের অফিসের বস্‌ অর্থাৎ নিশীথ এই বার মুখ খুললেন, 

- " সত্যি কেয়া, কাল এমন একটা কাজ পড়ে গেল হঠাত্‌ করে, যে পার্টি টাই মিস্‌ হয়ে গেল। তা, বেবী তো একদম তোমার মতই সুন্দর হয়েছে। এই নাও, এইটা রাখ..."( বলে নিজের হাতের লেদারের ব্যাগ থেকে একটা jewellery box বের করে কেয়ার হাতে দিলেন।)

কেয়া সকাল সকাল গিফ্‌ট পেয়ে মনে মনে খুশি হল। তার ওপর আবার নাম করা দোকানের jewellery box !!!!!!

কেয়া এবার গায়ের সাদা বেডসীটটা জড়িয়ে বিছানার ওপর উঠে বসল। হাতের jewellery box টা খুলতেই তার মন আনন্দে লাফিয়ে উঠল। ভেতরে রয়েছে একটা দামী সোনার হার।

নিশীথ, -"একটু বড় দেখেই হারটা নিলাম। এখন মা পরুক, পরে না হয় ছেলে পরবে...!!!! কি কেয়া, পছন্দ হয়েছে তো......?"

কেয়া, -"খুউউউউউউউউববব......Thank You কাকু..."

সুধীন, -"তা হলে স্যার আপনিই কেয়াকে হারটা পরিয়ে দিন না...!!"

নিশীথ যেন এই কথাটা শোনার জন্যেই অপেক্ষা করছিল। নিশীথ বাক্স থেকে হারটা নিয়ে কেয়ার গলায় পরিয়ে দিল। আর তারপর কেয়ার গলায়, ঘাড়ের নরম মাংস ছুঁয়ে ছুঁয়ে হারটা কেয়াকে কেমন মানিয়েছে সেটা দেখতে লাগলেন। আর তারপর কেয়ার গা থেকে বেডসীটটা আলতো করে সরিয়ে কেয়ার নগ্ন কাঁধটা উন্মুক্ত করে দিলেন। 



কেয়া, - "(একটা দুস্টু হাঁসি দিয়ে) কাকু, একটু সরুন। একটু ফ্রেশ হয়ে আসি......নইলে হার-টার সৌন্দর্য উপভোগ করতে পারবেন না। আপনি ততক্ষন মায়ের কফির টেস্ট নিন।"

এই বলে কেয়া চট্‌ করে বিছানা থেকে নেমে পালিয়ে গেল। 

সুধা কফি ট্রে নিয়ে দরজার সামনে দাঁড়িয়ে নিশীথ আর কেয়ার কথাবার্তা শুনছিল। এইবার সুধা রুমে প্রবেশ করল। স্নান সেরে ফ্রেশ হয়ে সুধা এখন একটা কালো প্রিন্টেড শাড়ী আর তার সাথে একটা লাল ব্লাউজ পরেছে। শাড়ীর আঁচলটা সরু হয়ে তার বক্ষ্য-বিভাজিকার মাঝ বরাবর গেছে ফলে আঁচলের পাশ দিয়ে ব্লাউজের ভেতরে থাকা বাতাবি দুটো স্পষ্ট দেখা যাচ্ছে। আঁচলের শেষ প্রান্তটা কোমরে গোঁজা রয়েছে। আর দুধ সাদা মাংসল পেটের মাঝের সুগভীর নাভিটা যেকোন পুরুষের অজগরকে ফণা তুলে দাঁড় করানোর জন্যে যথেষ্ট। 

কিচেনে স্নাক্স বানানোর কারনে সুধার গলায় ও স্তনের উপরিভাগে বিন্দু বিন্দু ঘাম। আর কপালে রয়েছে সিঁদুরের একটা লাল টিপ।

সুধা, -"কি নিশীথ-দা, আমাকে তো ভুলেই গিয়েছেন মনে হচ্ছে...... দেখা না করেই একেবারে উপরে চলে এলেন, মেয়ে কে পেয়ে মা কে ভুলে গেলেন......!!!!!"

নিশীথ, - " না......না, তোমাকে কি আর ভোলা যায়...?? অসম্ভব। তবে কেয়ার ছেলের অন্নপ্রাশনে আসতে পারিনি তো , তাই ভাবলাম আগে কেয়ার সাথেই দেখা করি......তাই তো..."

সুধা, - " থাক্‌, আর মন ভোলাতে হবে না। এই নিন কফি খান"

এই বলে সুধা , নিশীথ-সুধীনের মাঝে এসে খাটে বসল। আর নিশীথ আর সুধীনকে কফির পেয়ালা বাড়িয়ে দিল। আর স্নাক্সের ট্রে-টা নিজের কোলের ওপর ধরে রাখল।

নিশীথ কফির কাপে চুমুক দিতে দিতে চোখ দিয়ে পাশে বসা সুধার বক্ষ্য সুধা পান করছিল।  

নিশীথ, -" পাশে এমন একটা সুন্দরী বসে থাকলে, কি আর স্ন্যাক্স খেয়ে মন ভরে, কি বল সুধীন...?? তোমার বউ তো দিন দিন আরও সুন্দরী হয়ে উঠছে।"

সুধীন, -" তা ঠিক্‌ই বলেছেন স্যার...... আমি তো মা-মেয়েকে একা দিয়ে কুলিয়ে উঠতে পারছি না। আপনিও তো স্যার অনেক দিন আসেন নি...... তো চেখেই দেখুন না, প্রতীক্ষ্যা কিসের জন্যে...??"

নিশীথ, -"সুধা, আমরা এই স্ন্যাক্স খাবো না, যদি তুমি আমাদের খাইয়ে না দাও......!!!!"

এই বলে নিশীথ একটুকরো স্ন্যাক্স নিয়ে সুধার লাল ঠোঁটের মাঝে রাখল, - " দাও সুধা, এবার আমায় খাইয়ে দাও...!!!!"

সুধাও কম যায় না, ঠোঁটে স্নাক্স নিয়ে সে কায়দা করে নিশীথকে খাইয়ে দিল, আর তারপর কুট করে দাঁত দিয়ে কামড়ে দিল নিশীথের ঠোঁট আর নিজের ডান হাতের সরু-সরু আঙ্গুলগুলো নিশীথের থাইয়ের ওপর ঘোরাফেরা করতে থাকল।

http://dustuparivarikraasleela.blogspot.in/

নিশীথ, - " উম্‌ম্‌...এই ভাবেই তো স্ন্যাক্স খেয়ে মজা...!!! সুধা, এবার তুমি সুধীনকেও খাইয়ে দাও...!!!! নইলে বেচারা ভাববে তুমি ওর প্রতি যত্ন নিচ্ছো না.... " 

সুধীনকে খাওয়ানোর সময় নিশীথ পেছন থেকে সুধার দুটো বাতাবি দুহাতে খামচে ধরে টিপতে লাগল আর সুধার ঘাড়ে জিভ দিয়ে চাটতে লাগল।  

সুধীন এদিকে বউকে চুমু খেতে খেতে বউয়ের নাভির ভেতরটা আঙ্গুল দিয়ে মর্দন করতে লাগল। 

সুধার হাত দুটো এর ভেতরেই খুজে বের করেছে দুটো সিঙ্গাপুরি কলা। প্যান্টের ওপর দিয়ে ওগুলো রগড়াতে লাগল। কিছু সময়ের ভেতরেই, নিশীথ-সুধীনের প্যান্টের জিপ টেনে নামিয়ে দুটো মুস্কো সাইজের অজগরের দখল নিল সুধা।  

মেসিনের ওপর সুধার নরম হাতের স্পর্শ পড়তেই নিশীথ যেন খেপে উঠল। দু-হাতে টেনে সুধার Blow-Use-টা ছিঁড়ে দিল। সুধাকে ঠেলে শুইয়ে দিল বিছানার ওপর আর ঝাঁপিয়ে পড়ল,সুধার বাতাবির ওপর। একটা বাতাবির বোঁটা চুষছে আর অন্য হাতে আর একটা মাই ময়দা-থাসা করছে।  

সুধা শুয়ে শুয়ে এবার শীৎকার করতে লাগল। বাতাবির ওপর এমন অকথ্য আদর তার ফাটলচেরি ভিজিয়ে দিল। দুহাতে মেশিন দুটোকে ধরে তার বাতাবির ওপর শুরু হওয়া চোষন-মর্দনের মজা উপভোগ করছিল সে। 


নিশীথ এবার তার ডানহাতের বুড়ো আঙ্গুলটা সুধার মুখে ঢুকিয়ে দিল...আর বাতাবি খেতে খেতে অন্য হাত দিয়ে সুধার কোমর থেকে শাড়ীটা আলগা করে দিতে থাকল। নিশীথের যেন কিছুতেই আর তর সইছে না। 

সুধীনের মনে হল, যেন অনেক দিন পর তার বস্‌ কোন নারীসঙ্গ পেয়েছে। তার বসের জঙ্গিপনা দেখে সুধীনের মনে মনে শিহরন হল। সুধীন, সুধার কোমর থেকে শাড়ীটা খুলে নিল সম্পূর্ণ ভাবে। সুধার পরনে এখন শুধুই একটা পাতলা সুতির কালো সায়া। সুধীন সায়ার দড়িটা আলগা করে দিল। আর তারপর সুধার মুখের কাছে গিয়ে নিজের কালো মেসিনটা পুরে দিল বউয়ের মুখে। তার বৌয়ের মুখে এখন বসের বুড়ো আঙ্গুল আর তার মোটা কালসর্প। অবশ্য সুধার মুখের দিকে তাকিয়ে মনে হল না, যে তার কোন অসুবিধা হচ্ছে বলে......। সুধা আয়েশ করে চোখ বন্ধ রেখে আঙ্গুল আর মেশিন দুটোকেই চুক্‌চুক্‌ করে চাটতে থাকল।

নিশীথ এবার সায়ার ভেতর দিয়ে হাত গলিয়ে সুধার ফাটলচেরি ঘাঁটতে লাগল।গুহার বেদীর ওপর শৌখিন করে ছাঁটা কুঞ্চিতকেশ ধরে টানতে লাগল। কিছুসময় ফাটলচেরি ঘাঁটার পর, নিশীথ এবার খাট থেকে নেমে এল। মুহূর্তে নিজেকে উলঙ্গ করে, সুধার সায়াটা টেনে নামিয়ে, সুধাকেও বিবস্ত্র করে দিল। আর তারপর সুধার ফুল্‌কো ভেজা ফাটলচেরির ওপর হামলে পড়ল। উত্তেজনায় সুধা তার দুপা জড়ো করে নিজের গুহার বেদীতে চেপে ধরল নিশীথের মুখটা। 

সুধীনও এবার নিজের জামা-কাপড় খুলে পরো নগ্ন হয়ে গেল। আর নিজের বুউয়ের মুখটা খনন করতে শুরু করল। পুরো কলাটা মুখের ভেতর ঢুকিয়ে কিছু সময় ধরে রাখতে লাগল। আর তারপর ওই লালা মাখা কলাটা টেনে একেবারে মুখের বাইরে বের করে নিতে লাগল। মাঝে-মাঝে আঙ্গুল দিয়ে বৌয়ের নাকটা চেপে ধরে শ্বাস নিতে বাধা দিল। তার বসের কামক্ষুধা দেখে, সুধীনও কেমন যেন উন্মত্ত হয়ে উঠেছে। 

স্বামীর মেসিনের Deep-throat ব্লোজব আর ফাটলচেরির ওপর স্বামীর বসের  ওপর চোষন-মর্দন আর সহ্য করতে পারছে না সুধা। তার স্বামী তার হাত দুটোকে শক্ত করে ধরে রেখেছে, তার পা দুটোকে আটকে রেখেছে নিশীথ। ফলে সুধা একচুলও নড়তে পারছে না। সুধার মুখ-চোখ লাল হয়ে উঠেছে............ এমন সময়,

- "কাকু, দেখুন তো আমায় কেমন লাগছে...!!!?"


সুধী-সুধা-নিশীথ সকলেরই দৃষ্টি ঘুরে গেল দরজার দিকে। দরজার সামনে দাঁড়িয়ে রয়েছে কেয়া। মায়ের একটা মেরুন গাউন গায়ে জড়িয়ে দাঁড়িয়ে রয়েছে সে।

- " কি হল, বললে না যে, হারটা আমায় কেমন মানিয়েছে......!!!?"

নিশীথ, - "কই, হারটাই তো দেখতে পাচ্ছি না...... গাউনটা সরাও তবেই তো দেখতে পাব।"

কেয়া একটা মুচ্‌কি হেসে গাউনটা খুলে ফেলে দিল তার পায়ের কাছে। সদ্য-স্নাত সম্পূর্ণ নগ্ন কেয়া দাঁড়িয়ে রইল দরজার সামনে। তার বুকের কচি বাতাবি দুটোর খাঁজের মাঝে ঝুলছে সোনার চেনটা। ভেজা চুল গুলো তার বুকে,ঘাড়ে পিঠে লেপ্টে রয়েছে। সকালের আলোতে কেয়াকে একদম স্নিগ্ধ মাধবীলতা-র মতন দেখাচ্ছে।

নিশীথ কেয়ার রূপ-সাগরে ভেসে গেল। সুধার ফাটলচেরি ভুলে সে কেয়ার রূপে আকৃষ্ট হয়ে ছুটে গেল তার কাছে। কেয়াকে জড়িয়ে নিজের কোলে তুলে নিয়ে এসে বিছানার ওপর শুইয়ে দিলেন। আর নিজের ভারী দেহটার নীচে কেয়ার কোমল দেহটাকে ফেলে পিষ্ট করতে লাগলেন। কেয়ার কমলালেবুতে নিজের ঠোঁট স্থাপন করে যেন নিজেকে হারিয়ে ফেললেন। 

নিশীথের কান্ড-কারখানা দেখে সুধী-সুধা একে অপরের দিকে তাকিয়ে মিটিমিটি করে হেঁসে ফেলল। সুধীন বউয়ের মুখ থেকে কলাটা বের করে বউয়ের ফাটলচেরি খাওয়ায় মন দিল। ফাটলচেরির ভেতর জিভ পুরে চাঁটার সময় সুধীন একটা আঙ্গুল পুরে দিল বউয়ের দ্বিতীয় গর্তে। বউয়ের কালো-গ্বহরে !!!! ফাটলচেরি খাচ্ছে আর কালো-ফুঁটোয় উংলি করছে। 

 চুম্বন পর্ব শেষে, নিশীথ আর কেয়া এখন 69 করছে। কেয়ার নরম ফাটলচেরিটা যেন চিবিয়ে-চুষে খেয়ে ফেলবে। কেয়ার নরম নির্লোম কলাগাছের মতন থাইয়ের মাংস দলতে দলতে নিশীথ ছোট্ট ছোট্ট ঠাপে নিজের দন্ডে কেয়ার মুখের স্পর্শ উপভোগ করছে। কেয়াও, নিশীথের কলা-ডিম চেটে দিচ্ছে আদর করে। 

কেয়ার গুহায় এবার রস কাটা শুরু করল। মুখ থেকে নিশীথের ডান্ডাটা বের করে বলল, - " কাকু, এবার তোমার ডান্ডাটা ভরে দাও... আর পারছি না সহ্য করতে...!!"

নিশীথ 69 pose ছেড়ে দিয়ে এবার Missionary pose নিল। কেয়ার গুহা মুখে নিজের মোট্‌কা মেসিনটা একটু খানি ঘষে চাপ দিতেই, পুচ্‌ করে ডান্ডার টুপিটা গিলে খেল কেয়ার ফাটলচেরি। আর তারপর কেয়াকে বিছানার সাথে চেপে ধরে এক ঝটকায় পুরো যন্তরটাই গেঁথে দিল নিশীথ। কেয়ার গরম ভেজা গুহাটা একটা ৬ ইঞ্চির ডান্ডাকে পুরো গিলে নিল। 

সুধা শুয়ে শুয়ে মেয়ের সাথে তার স্বামীর বসের যৌন সঙ্গমের দৃশ্য উপভোগ করছিল, তার ফাটলচেরি চেটে খাচ্ছে তার বর। মেয়ের স্যান্ডউইচ হওয়ার দৃশ্য দেখে মায়েরও কামবাই উঠল এবার।

http://dustuparivarikraaslila.blogspot.in/

সুধীন এর ভেতরে সুধার কালো-ফুঁটোয় ২টো আঙ্গুল ঢোকাতে পেরেছে......বহু কসরত করেও তৃতীয় আঙ্গুলটা আর ঢুকছে না। 

সুধা, - "আহঃ কি করছো, দেখ না, নিশীথদা কেয়াকে কেমন সুন্দর করে টিপে মারছে......আর তুমি তখন থেকে ওখানে কি যে করে যাচ্ছ...!!!! নাও... নাও......আর ফাটলচেরি খেতে হবে না, এবার গুহায় মেশিন ঢুকিয়ে ভালো করে ড্রিল করতো দেখি একটু,,,,,, আজ মা-মেয়ে একি সাথে ডান্ডার গুঁতোর সুখ খাবে...!!!!

বউয়ের কথা শুনে সুধীন উঠে দাঁড়াল। ঝট্‌ করে সে একবার বাথরুমে গেল, আর সেখান থেকে একটা অলিভ অয়েলের শিশি নিয়ে এল। বরের হাতে তেলের শিশি দেখে সুধার বুঝতে বাকি রইল না যে বর তার সাথে কি করতে চলেছে...!!! এক ঝটকায় তার উত্তেজনা দ্বিগুন হয়ে গেল।

এদিকে নিশীথ ভালোই থাপিয়ে চলেছে কেয়াকে...কেয়ার বুক,ঘাড়, গলা, ঘামে ভিজে গেছে......খাটটা হালকা মচ্‌-মচ্‌ আওয়াজ করছে আর তার সাথে কেয়ার গোঙানির আওয়াজ ... এক অতি উত্তেজক পরিবেশ তৈরি হয়েছে...!!!! 

সুধীন এর ভেতরেই বউয়ের গায়ে তেল মাখিয়ে বউকে পুরো তৈলসুন্দরী করে দিয়েছে !!!! সুধার স্তন, নাভি,থাই,পাছা,কালোফুটো , ফাটলচেরি সব একদম তেলে চুপচুপে। 

সুধাকে এবার Doggy style-এ বসিয়ে নিজে এসে সুধার পেছনে Pose নিল।  বউয়ের তানপুরার মতন পাছাজোড়ায় একটা চাঁটা মেরে সুধীন আস্তে আস্তে তার বৌয়ের কালো সংকীর্ণ গুহায় নিজের পাকা বাঁশটা পুরতে লাগল। 

মেয়ের সঙ্গমের দৃশ্য, বরের ফাটলচেরি চাঁটা, আর তৈল মর্দন-- সুধার কালো-গুহাটাকে অনেকটাই আলগা করে দিয়েছিল। তাই, সুধীন একটু চাপ দিতেই পচাত্‌ করে ঢুকে গেল পুরোটা......

সুধা, ...... ওহঃ মা গো...... করে একবার শীৎকার করে উঠল। কিন্তু ৪-৫টা ধাক্কা সহ্য করে নিতেই একটা অদ্ভুত ভালো লাগার অনুভূতি সুধাকে আচ্ছন্ন করে দিল।

এ দিকে কেয়া-নিশীথও তাদের আসন বদল করেছে, এখন নিশীথ খাটে শুয়ে আছে আর কেয়া নিশীথের পেটের ওপর,...... গুহায় মেশিন ঢুকিয়ে বসে রয়েছে। কেয়া প্রথমে আস্তে আস্তে কোমর দুলিয়ে নিশীথের ডান্ডাটাকে নিজের গুহায় নিচ্ছিল।তবে, মায়ের সাথে তার বাবার অ্যানাল সেক্স দেখে, সে তেঁতে গেল। এখন ঘোড়া ছোটানোর মতন করে কেয়া তার কোমরটা দুলিয়ে দুলিয়ে বাপীর বস্‌কে অস্থির করছে। নিশীথ নীচে শুয়ে কেয়ার বড়-বড় বাতাবি দুটোর দুলুনি দেখে পাগল হয়ে গেল। এক হাতে কেয়ার বাতাবি আর অন্য হাত বাড়িয়ে সুধার একটা বাতাবির বোঁটা টেনে ধরে নিশীথ চোখ বুজে কামে মাতাল হয়ে শীৎকার করল-

"..... ওঃ...উম্‌ম্‌ম্‌ম্‌...কেয়া সোনা, তোমার নিশীথ কাকুকে আরও আরও জোরে ঠাপিয়ে সুখি কর......অহহ্‌ সুধা, তোমার মেয়ে তো আমার মেসিনে ঝড় তুলে দিয়েছে...... আহ্‌হ্‌হ্‌হ্‌......মা গো.........!!!!!!!"


সুধীন এখন তার বউকে বেশ জোরে জোরেই ঠাপাচ্ছে। ঠাপ্‌-ঠাপ্‌ -ঠাপ্‌-ঠাপ্‌ করে আওয়াজ হচ্ছে। এবার হঠাত করেই সুধীন বউয়ের কালো ফুঁটো থেকে মেসিনটা বের করে নিল, আর পরক্ষনেই ভরে দিল বউয়ের ফাটলচেরিতে। ৩-৪মিনিট সম্মুখ গুহায় ডান্ডার রাম-গাদন দিতেই সুধা নিজের সুধারস বের করে ফেলল। সুধীন সম্মুখ গুহা থেকে বের করে পশ্চাৎ গুহায় ঢুকিয়ে দিল মেসিনিটা ...। 

নিশীথের দেখাদেখি কেয়াও এবার তার মায়ের একটা বাতাবির বোঁটা দু-আঙ্গুলে নিয়ে পিষতে লাগল... আর নীশীথের কাছ থেকে তল-ঠাপ নিতে লাগল। কেয়ার গুহাটা শক্ত হয়ে আসতে লাগল। নিশীথের ধোনটাকে গুহার পেশি দিয়ে চেপে ধরল, আর তারপরই...... কুল-কুল করে নিজের গরম রস ছেড়ে দিল।

নিশীথ এবার উঠে, কেয়াকে বিছানায় চিত করে শুইয়ে দিল। আর তারপর সুধাকে ডেকে কেয়ার ওপর 69 pose করে বসিয়ে দিল। আর তারপর সুধীনকে ডেকে কেয়ার ফাটলচেরির দায়িত্ব তুলে দিয়ে, নিজে নিলেন সুধার সম্মুখ ও পশ্চাৎ গ্বহরের দায়িত্ব। সুধীন-নিশীথ দুজনে দুদিকে বসে যন্তর ভরে দিল নিজ নিজ নারীর গোপন অঙ্গে। 

তারপর শুরু হল নিশীথের দ্বারা সুধার কালোফুটো মারানো আর বাপীকে দিয়ে কেয়ার ফাটলচেরি মারানো...... ২-৩ মিনিট তীব্র বেগে কালোগুহা থাপানোর পর নিশীথ নিজের কলাটা সুধার পাছা থেকে বের করে কেয়ার মুখের সামনে ধরতেই কেয়া রসে মাখামাখি নিশীথের কলাটা উৎসাহ নিয়ে চেটে খেল।  

এদিকে সুধা মেয়ের গুদের কোঁট-টা ঠোঁট দিয়ে চেপে ধরছিল মাঝে-মাঝে। সুধীনও মেয়ের ফাটলচেরিতে বড়-বড় ঠাপে যন্ত্র ভরে গুহা-খনন করছিল। প্রায় ৮-৯ মিনিট এইভাবে তীব্র গতিতে মেশিন চলার পর কেয়া-সুধা দুজনেই ২বার করে জল খসিয়ে প্রায় মৃতপ্রায় অবস্থায় পৌছে গেল। মা-মেয়ে কারোর গায়েই যেন এক ফোঁটা আর শক্তি অবশিষ্ট নেই।

সুধীনেরও প্রায় হয়ে এসেছে...... কিন্তু নিশীথ এখনও দমে নি। সে সুধার কাছে গুহায় ডবল্‌ কলা নেওয়ার আবদার জানালো। সুধীনও সুধাকে রিকোয়েস্ট করল তার বসের আবদার পূরণ করার জন্যে। 

উপায়ন্তর না দেখে, সুধাকে এই প্রস্তাবে রাজি হতেই হল। 

সুধীন বিছানায় চিত্‌ হয়ে শুলে, সুধা বরের কলা নিজের পশ্চাৎ গুহায় ভরে বরের বুকের ওপর চিত হয়ে এলিয়ে বসল, ফলে সুধার ফোলা ফাটলচেরিটা আরও ফুলে উঠল। নিশীথ কেয়াকে দিয়ে কয়েক মিনিট তার মায়ের ফাটলচেরির সুড়ঙ্গটা ভালো করে চাঁটিয়ে নিল। তারপর কেয়াকে দিয়ে নিজের ডান্ডাটা কয়েক সেকেন্ড চুষিয়ে এক ধাক্কায় পুরে দিল পুরো কলাটা সুধার রসে জব্‌জবে রসে ভেজা ফাটলচেরিতে। শুরু হল এক সাথে দুই-মেসিনের গুহা খনন। পশ্চাৎ-গুহায় স্বামীর মেশিন আর সম্মুখ-গুহায় স্বামীর বসের মেসিনের ধাক্কা সামলাতে গিয়ে সুধার প্রায় পাগল হওয়ার অবস্থা। শীৎকারে শীৎকারে গোটা ঘর গম্‌-গম্‌ করতে লাগল। কেয়া মায়ের ফাটলচেরির বেদীতে থুথু ছিটিয়ে দিল মাঝে মাঝে...... ৫ মিনিট পরে প্রায় একই সাথে সুধীন আর নিশীথ নিজেদের বিষের ভান্ডার খালি করল সুধার শরীরের ভেতরে। নিশীথ-সুধীন কিছু্টা সময় পর নিজেদের ধোনটা টেনে বের করতেই, সুধার সম্মুখ ও পশ্চাৎ গুহা থেকে সাদা-সাদা রসমালাই উপচে বেরিয়ে আসতে লাগল। নিশীথ কেয়ার মুখটা ঠেলে দিল সেই বেরিয়ে আসা রসমালাইয়ের ধারার দিকে, কেয়া তৃপ্তি করে সমস্তটাই চেটে সাফ করে দিল। 


চারটে পরিশ্রান্ত ঘামে ভেজা শরীর শুয়ে বিশ্রাম করতে থাকল। সুধা প্রায় বলহীনের মতন পড়ে রইল বিছানাতে...... মুখে তার এক চিল্‌তে পরিতৃপ্তির হাঁসি।

                        ~~~ ঃ সমাপ্ত ঃ ~~~


প্রবাসী ছেলে মাকে কাছে পেয়ে - একাদশ খন্ড (অন্তিম খন্ড) প্রবাসী ছেলে মাকে কাছে পেয়ে - একাদশ খন্ড (অন্তিম খন্ড) Reviewed by Mr X on May 28, 2018 Rating: 5

No comments:

Recent In Internet

Powered by Blogger.