;" প্রবাসী ছেলে মাকে কাছে পেয়ে - নবম খন্ড - Bangla Choda Chudi 69 | | বাংলা চটি | | চটি কাহিনী ১৮+

প্রবাসী ছেলে মাকে কাছে পেয়ে - নবম খন্ড

কেয়া যখন বি.এ পাশ করে এম.এ তে ভর্তি হল, তখন সে প্রেগনেন্ট হয়ে পড়ল। বাপীর প্রেমরসে কেয়া গর্ভবতী হল। ততদিনে কেয়ার স্কুলের হেডমিস্ট্রেস রূপা সুধীনের থেকে নিয়মিত গোঁতন খেয়ে দুটি সন্তানের জননী হয়েছেন। এখনও রূপা নিয়ম করে  সপ্তাহে অন্তত ৫ দিন কেয়াদের বাড়ীতে এসে সুধীনের সিঙ্গাপুরি-কলার স্বাদ নিয়ে যান।  

 <<পূর্ববর্তী খন্ড 
 >>পরবর্তী খন্ড 

এদিকে কেয়া গর্ভবতী হলে সুধা নিজের উদ্দ্যোগে নিজের স্বামীকে দিয়ে মেয়ের কপালে সিঁদুর পরিয়ে কেয়াকে নিজের স্বতীনের সম্মান প্রদান করলেন। কেয়া এখন রায়চৌধরী বাড়ীর ছোটবউ। মিসেস্‌ রায়চৌধুরী।


এম.এ পাশ করার আগেই কেয়া একটি ফুট্‌ফুটে পুত্র-সন্তানের জন্ম দিল। নতুন ছোট্ট অতিথিকে পেয়ে সুধীন-সুধা-কেয়ার জীবন আরও আনন্দে ভরে উঠল। 

ছেলের অন্নপ্রাশন উপলক্ষ্যে বহু লোকের সমাগম হল। অন্নপ্রাশনের দিন সকালের মধ্যেই সমস্ত রীতি-রেওয়াজ মিটে গেল। বেশীর ভাগ লোকই দুপুরের খাওয়া খেয়ে ফিরে গেল। রাতে সুধীন-সুধা বিশেষ অতিথিদের জন্যে একটা পার্টি থ্রো করলেন। বিশেষ অতিথি বলতে সবাই ওদের ওই রিক্রিয়েশন ক্লাবেরই মেম্বার। রাতের পার্টির জন্যে কেয়াকে তার মা নিজের হাতেই সাজিয়ে দিলেন। সুধার মেক-আপের জাদুতে কেয়াকে অপ্সরার মতন দেখাচ্ছিল। মায়ের পছন্দ করে দেওয়া হলুদ রঙের শিফ্‌ন শাড়ীটা পরেছে কেয়া। সাথে স্লিভলেস সাদা শিফনের ম্যাচিং ব্লাউজ। পেটিকোট আজ সে পরেনি। অবশ্য সুধাই মেয়েকে পেটিকোট পরতে বারন করেছে। তাই একটু ভালো করে কেয়াকে দেখলেই তার দেহের আকর্ষণীয় স্থান গুলোকে ঢেকে রাখা কালো ফ্যান্সি Brah ও Pantry-টা মোটামুটি স্পষ্টই বোঝা যাচ্ছিল। 

মেয়েকে সাজানোর পর সুধাও  নিজে হাল্কা মেক-আপে নিজেকে সাজিয়ে নিল। হাল্কা আকাশী রঙের সিল্কের শাড়ীটা এমন ভাবে পরলেন, যাতে তার বক্ষদেশের সোভা আগত সকল অতিথিই চোখ দিয়ে গিলে খেতে পারে। 

সন্ধ্যে ৭টার ভেতরেই আমন্ত্রিত সকলেই পৌছে গেলেন। হেডমিস্ট্রেস রূপাদিও আছেন। সুধীন-সুধা অতিথিদের আপ্যায়ন করে বসালেন। কিছুপরে কেয়া পুত্রকে কোলে করে পার্টিতে প্রবেশ করল। সুধা মেয়ের কোল থেকে নাতিকে নিজের কাছে নিয়ে আমন্ত্রিত সকলের সাথে কেয়ার পরিচয় করে দিলেন। কেয়া হাঁসি মুখে সবার সাথে পরিচয় করে সকলের হাতে ড্রিংক্সের গ্লাস তুলে দিল। 

পরিচয় পর্ব শেষ হলে হাল্কা একটা মিউজিক বেজে উঠল। উপস্থিত সকল নারী-পুরুষ ডিংক্সের গ্লাস নিয়ে আস্তে আস্তে ধীমে তালে মিউজিকের তালে তালে কোমর দোলাতে লাগলেন। 

সুধা নাতিকে বেবি-ক্যারেজে শুইয়ে দিয়ে পার্টিতে জয়েন করলেন। কয়েকটা বড় পেগ হুইস্কি খেয়ে শরীরটা একটু গরম করে নিতে চাইলেন । হুইস্কির পেগে চুমুক দিতে দিতে সুধা দেখল কেয়াকে নিবিড় ভাবে জড়িয়ে স্বামীর অফিসের একটি মধ্যবয়সী লোক নাচছে। সুধীনও ইতিমধ্যে আগত বয়স্কা এক সন্দরীর কোমর জড়িয়ে মিউজিকের তালে তালে শরীর দোলাচ্ছেন। রূপাও একটি ইয়ং ছেলের সাথে হাসাহাসি করছে বসে বসে। 

হালকা নীলাভ আলো, মিউজিকের মন-মাতানো সুর, হুইস্কির গন্ধ আর সিগারেটের ধোঁয়ায় গোটা পরিবেশটাকে একেবারে লাস্যময়ী করে তুলেছে। প্রায় বেশীর ভাগ অতিথিই নিজেদের সঙ্গী অদল-বদল করে নাচছেন। সুধা তিন নম্বর হুইস্কির পেগটা শেষ করার সাথে সাথেই একটা একেবারে কিশোর ছেলে তার সামনে এসে তার সাথে নাচবার জন্যে অনুরোধ জানাল। এইটুকু পুচ্‌কে ছেলের সাহস দেখে অবাক হয়ে গেল সুধা, সে একবার ছেলেটার আগা গোড়া মেপে নিল চোখ দিয়ে। মনে মনে ভাবল, নাহ্‌...... ছেলেটা খারাপ নয় মনে হচ্ছে। তাছাড়া আজ তার বড়ই আনন্দের দিন। তার নাতির অন্নপ্রাশন আজ। আজ না হয় এই পুচ্‌কেটাকে একটু চেখেই দেখল না হয় সে !!!!

ছেলেটার দিকে মিষ্টি করে একটা হাসি দিয়ে তার সাথে ড্যান্স ফ্লোরে নেমে পড়ল সে। ছেলেটাকে নিজের দেহের ভেতরে টেনে নিয়ে কোমর দোলানো শুরু করলেন।  ২-৩ মিনিট পরে সুধা আস্তে আস্তে ছেলেটার প্যান্টের চেন টেনে নীচে নামিয়ে নিজের বাম হাতটা ভেতরে পুরে দিল। 

সুধার উষ্ণ দেহের সংস্পর্শ পেয়ে ছেলেটার যন্তরটা শক্ত হয়েই ছিল। সুধা ছেলেটির ঠোটে একটা হালকা চুমু দিয়ে বাম হাতে তার যন্তরটা ধরে একটু কচ্‌লাতেই ছেলেটা গরম রসমালাই সুধার হাত ভরিয়ে দিল। সুধা হাতটা বাইরে নিয়ে এসে ছেলেটাকে দেখিয়ে দেখিয়ে আঙ্গুল থেকে থক্‌থকে গরম  রসমালাই জিভ দিয়ে চেটে চেটে খেল। ছেলেটি লজ্জায় লাল হয়ে গেল।

ছেলেটিকে ছেড়ে সুধা যখন মেয়ের কাছে এলেন, তখন রূপাও ড্যান্স ফ্লোরে এসে গেছেন। কেয়ার প্রায় কাছেই একটি ছেলের দেহের সাথে নিজের দেহ রগড়ে রগড়ে মজা নিচ্ছেন রূপাদি। কেয়ার সঙ্গীটিও কেয়ার ঘাড়ে-গলায় চুমু দিতে দিতে পাছা ডলে কেয়াকে প্রায় পাগল করে দিয়েছে। কেয়াও প্যান্টের ওপর থেকেই ছেলেটার ফুলে ওঠা কলাটা চেপে ধরছে। সুধাও আর দেরি না করে একটা বয়স্ক মোটা লোককে জড়িয়ে চুমু খেতে লাগল। এভাবে আরও ৪০-৪৫ মিনিট অতিক্রান্ত হল। সবাই যখন চুমু, বাতাবি মর্দন, কলসি ডলা ও মেশিন কচ্‌লানো খেয়ে খেয়ে কামে পাগল হয়ে উঠেছে, তখন হাঠাত করে ঘরে বড় আলোটা জ্বলে উঠল। কিন্তু আলো জ্বললেও সবাই নির্বিকার। চুমু, দুদু টেপা, নাভিতে আঙ্গুল ঢুকিয়ে ঘোরানো ...... এসব চলতেই লাগল। কিন্তু মিউজিক থেমে গিয়ে যখন মিউজিকের পরিবর্তে সুধীনের গলা ভেসে উঠল, তখন সবার যেন ঘোর কাটল। 

- "বন্ধুরা......, প্রথমে আপনাদের সকলকে আন্তরিক ধন্যবাদ জানাই যে আপনাদের ব্যস্ত জীবন থেকে মুল্যবান সময় বাঁচিয়ে আপনার আজকের শুভদিনটিতে আমাদের গৃহে পদার্পণ করেছেন। এর জন্যে আমরা সত্যিই আপনাদের কাছে কৃতজ্ঞ। তাই আমাদের তরফ থেকে আপনাদের জন্যে একটা ছোট্ট সারপ্রাইজ রয়েছে। আপনাদের ভেতর থেকে তিন জন পেয়ে যাবেন আমার মেয়ে কেয়ার কাছ থেকে সারপ্রাইজ গিফট্‌। আপনাদের তিন জনের নাম বাছা হবে একটি লাকি ড্রয়ের মাধ্যমে।"

 বক্তব্য শেষ করে সুধীন হাতের ইশারায় সুধাকে কাছে ডাকল। সুধীন একটা লম্বা ডেস্কের পেছনে দাঁড়িয়ে বক্তব্য দিচ্ছিল। ডেস্কটা আসলে ওদের মদের কাউন্টার। সুধীন ওই কাউন্টারের ভেতরে দাঁড়িয়ে ছিল। 

সুধা, সুধীনের কাছে পৌছোতেই দেখল তার স্বামীর পায়ের কাছে দুই মহিলা বসে তার স্বামীর কালসর্পের-সেবা করছে মুখ দিয়ে। সুধা কাউন্টারের বাইরে থেকে ওই মহিলা দুটির মুখ দেখতে পেল না। কেবল সে বুঝতে পারল একজন বয়স্কা আর একজন তরুনী রয়েছে। সুধীন সুধার দিকে তাকিয়ে একগাল হেসে বলল,

-" কি গো, বাইরে দারিয়ে আছো কেন, কাউন্টারের ভেতরে চলে এস...!!!! লাকি ড্র-টা করতে হবে না...!!!"

সুধা কাউন্টারের ভেতরে এসে দেখল, তার স্বামী সেখানে অর্ধ-নগ্ন হয়ে দাঁড়িয়ে রয়েছে। সুধীনের পরনের বস্ত্র তার গোড়ালীর কাছে নামানো। কাউন্টারের বাইরে থেকে এসব কিছুই সহজে বোঝা যায় না। বোঝা যায় না যে সুধীনের কালসর্প-সেবায় দুই রমনী ব্যস্ত !! সুধা কাউন্টারে ঢুকলে বয়স্কা ও তরুনী একমুহূর্তের জন্য কালসর্প-সেবা থেকে নিজেদের বিরত রেখে ঘুরে সুধার দিকে তাকাল।

সুধা এবার ওই দুই রমনীকে চিনতে পারল। এরা তো তার স্বামীর অফিস-বসের স্ত্রী ও কন্যা !!!! মা-মেয়ে একই সাথে তার বরের সিঙ্গাপুরি-কলা চেটে খাওয়ায় ব্যস্ত !!!

 <<পূর্ববর্তী খন্ড 

 >>পরবর্তী খন্ড 

Fucked by Father-in-law sex story

প্রবাসী ছেলে মাকে কাছে পেয়ে - নবম খন্ড প্রবাসী ছেলে মাকে কাছে পেয়ে - নবম খন্ড Reviewed by Mr X on April 05, 2018 Rating: 5

No comments:

Recent In Internet

Powered by Blogger.