;" প্রবাসী ছেলে মাকে কাছে পেয়ে - তৃতীয় খন্ড - Bangla Choda Chudi 69 | | বাংলা চটি | | চটি কাহিনী ১৮+

প্রবাসী ছেলে মাকে কাছে পেয়ে - তৃতীয় খন্ড

দুপুরে খাওয়া-দাওয়া শেষ করে সুজয় বেড্রুমে এসে রেস্ট করছিল। আর কেয়া রান্নাঘরের কাজ শেষ করে বাথরুমে গেল স্নান করে ফ্রেশ হওয়ার জন্যে। স্নান সেরে যে পোষাকে ছেলের সামনে এসে দাড়ালেন, তা দেখে কোনভাবেই বলা যায় না যে এক সন্তানের জননী কেয়া কিছু পরে আছে।  






 <<পূর্ববর্তী খন্ড 

 >>পরবর্তী খন্ড 

যে Blah-use-টা এখন কেয়া পরে আছে, তা বানাতে যত টুকু কাপড় লেগেছে, তা দিয়ে একটা রুমালও ভালো মতন হবে কিনা সন্দেহ......!!! অথচ তার ভিতরে আবার Brass-ear-ও পরা আছে। তা সত্ত্বেও স্পষ্ট বোঝা যাচ্ছে কেয়ার দুধসাদা পাকা বাতাবির গড়ন। এমনকি তার বাদামী বাতাবির ওপর ফুলে থাকা কিসমিসটারও স্পষ্ট আভাস পাওয়া যাচ্ছে।  অথচ এই বাতাবি-যুগলকে ঢেকে রাখার কোনো ত্রুটিই কেয়া করতে বাকি রাখে নি। কেয়া Brass-ear পরেছে, Blah-use পরেছে...... এমনকি পরনের শাড়ীর আঁচলও বুকে জড়িয়ে রেখেছে। তবুও কেয়ার তাল-সাইজের বাতাবির সৌন্দর্য ঢেকে রাখতে পারছে না। 


শুধু বাতাবি-যুগল নয়, কেয়া Pantry এবং একটা ১২-হাত কাপড় পরে থাকলেও তার মসৃণ চকচকে মোটা কলাগাছের ন্যায় ঊরু পরিস্কার দেখা যাচ্ছে। কেয়া যে Pantry-টা এখন পরেছে, তার সামনের দিকে উল্টানো ত্রিভুজাকার একটা অংশ কাটা। যার ফলে তার ফাটলচেরির কালো চিকন কেশগুলোও সুজয়ের চোখের সামনে একেবারেই স্পষ্ট। 


সুজয় কেয়ার এই অপ্সরার রূপ দেখে মনে মনে ছট্‌ফট্‌ করে উঠল। সুজয়, মায়ের হাত ধরে জোর করে টেনে খাটের ওপর বসিয়ে দিল। আর তারপরেই Blah-use-এর ভিতর হাত ঢুকিয়ে পক্‌পক্‌ করে বাতাবি টিপতে লাগল।

http://dustuparivarikraaslila.blogspot.in/

- " একি রে, এখন ছাড়া আমাকে......চায়ের জল বসিয়ে দিয়ে এসেছি। চায়ের সাথে আর কি খাবি বল্‌...!!!?"

- " তোমাকে খাব......!!! তোমার বাতাবি খাব......তোমার ফাটলচেরিটা খাব......!!!"

- " আহ্‌ এত জ্বালাতন করিস না তুই আমায়......!!!! ঠিক আছে খাবি, খা...!!! কিন্তু বেশি দেরি করাস না......বিকেলে এক কাপ চা না খেলে, আমার শরীরটা আবার কেমন যেন ম্যাজ্‌-ম্যাজ্‌ করে...!!!"

- " তোমার গা ম্যাজ্‌-ম্যাজানি..., মাথা ধরা...... সব আমি ঠিক করে দেব এখুনি......!!!"


সুজয় এর মধ্যেই মায়ের Blah-use-এর ভেতর হাত ঢুকিয়ে পাকা বাতাবি দুটো বের করে মুখে ভরে দিয়েছে। ছেলে যাতে ভালো করে বাতাবি খেতে পারে, তাই মা নিজেই দুহাতে নিজের বাতাবির  বোঁটা ধরে ছেলের মুখের সামনে তুলে ধরল। 


ছেলে মায়ের পেটের ওপর থেকে শাড়ীটা সরিয়ে দিয়ে নাভীটার ভেতর আঙ্গুল ঢুকিয়ে ঘোরাতে ঘোরাতে বাতাবির কিসমিসে কামড় বসাতে লাগল।তারপর এক এক করে মায়ের আবরন-আভরন খুলে দিয়ে মায়ের ফাটলচেরিটা খামচে ধরে মাকে নিয়ে গিয়ে শুইয়ে দিল বিছানায়...... আর দেরি না করে নিজের শাবলটা মায়ের গুহার ভেতর চালান করে দিয়ে গোঁতানো শুরু করল। 

http://dustuparivarikraaslila.blogspot.in/


মা নিজের ছেলের লৌহকঠিন শাবলের গোঁতন খেয়ে হিসিয়ে উঠল। ছেলেকে আরও জোরে জড়িয়ে ধরে পা দুটো ছেলের কোমরে বেড় দিয়ে রাখল। শাবল মারতে মারতে সুজয় মায়ের কমলালেবুর কোয়ায় একটা চুমু দিয়ে জিজ্ঞাসা করল, - " মা......, কেমন লাগছে ছেলের শাবলের গুঁতো খেয়ে......!!!?"

- " এত সুখ আমি জীবনে কখনও পাইনি রে সোনা.........উম্‌......তুই আরোও জোরে জোরে আমার গুহায় হানা দে।"

 মায়ের কথাটা শুনে ছেলের মেসিনে যেন পেট্রোল পড়ল। 
- " মা..., কোথায় হানা দিতে বল্‌লে......!!!!!!?"
- " গুহায়......আমার গুহায়...!!! তোর মায়ের গুহায়...!!! ওরে সুজয় তুই তোর মায়ের গুহায় শাবল দিয়ে হানা দে আর মেসিন চালিয়ে চালিয়ে গুহা গরম করে দে......!!!!"

সুজয়ও মায়ের কথা মান্য করে মেসিনের গতি ও চাপ দুটোই বাড়িয়ে দিল। বীর বিক্রমে গুহায় হানা দিতে শুরু করল তার মেশিন। ঠাপ ঠাপ করে গুহার দেওয়ালে ঘর্ষণ করতে লাগল তার তাজা গরম ইঞ্জিন। প্রায় ১৫ মিনিট পরে যখন ওদের চরম সময় উপস্থিত হল, তখন কেয়া গুহা দিয়ে ছেলের যন্তরটা কামড়ে ধরল...।


- " মা, তুমি অমন করে আমার মেসিনটা চেপে ধরছো কেন......আর কত জোরে  চাপ-তাপ দেব তোমার গুহায়......!!!"

- " না রে সোনা ......উম্‌ম্‌......আর একটু...আর একটু.......আমার গুহায় বান আসবে এবার..... আহ্‌...আ......"

সুজয় বলল, - " আমিও আর ধরে রাখতে পারছি না...... আমারও বের হবে এবার......অহ্‌ মা.........!!!"


১ মিনিট পরেই দুজনে স্থির হয়ে গেল।দুটো গরম মেশিন দীর্ঘক্ষন পরে শান্ত হল। ঘরে শুধু মাত্র তাদের জোরে জোরে নিঃশ্বাষ পড়ার শব্দ শোনা যাচ্ছে। কিছুক্ষন পর কেয়া তার ছেলের মাথা হাত বুলিয়ে দিয়ে বল্‌ল, 

- " খোকা... এবার ছাড়্‌ দেখি আমায়...!!! তোর জন্যে কিছু টিফিন আর গরম গরম চা বানিয়ে আনি..."

- " আর একটু থাকি না মা, তোমার বাতাবিতে মুখ রেখে......!!!"

- " উফ্‌...... আমি কি পালিয়ে যাচ্ছি নাকি......!!!? তাছাড়া সারাটা রাত তো পড়ে আছে। রাতে না হয় আমার বাতাবি মুখে নিয়ে ঘুমাবি......সর্‌, এখন যেতে দে আমায় !!!"


কেয়া ছেলেকে সরিয়ে নিজের  আবরন-আভরন নিয়ে কোন রকমে ছেলের নাগাল এড়িয়ে ঘর থেকে দৌড়ে পালিয়ে গেল...!!!!

http://dustuparivarikraaslila.blogspot.in/

[[ NOTE: বন্ধুরা, গল্প পড়ে যদি ভালো লাগে এবং এর পরবর্তী খন্ড দ্রুত পড়তে চান, তবে এখনই নীচে খারাপ খারাপ কমেন্ট করেন। যত বেশি এবং যত খারাপ কমেন্ট পাবো,তত দ্রুতই গল্পের পরবর্তী খন্ড আপনাদের জন্যে পোস্ট করা হবে। তাই বলছি, গল্প পড়ার পরে, অন্তত একটি কমেন্ট আপনাকে করতেই হবে। ]]

<<পূর্ববর্তী খন্ড 
 >>পরবর্তী খন্ড 

প্রবাসী ছেলে মাকে কাছে পেয়ে - তৃতীয় খন্ড প্রবাসী ছেলে মাকে কাছে পেয়ে - তৃতীয় খন্ড Reviewed by Mr X on March 28, 2018 Rating: 5

No comments:

Recent In Internet

Powered by Blogger.