;" লিপি ভাবির গুদ - Bangla Choda Chudi 69 | | বাংলা চটি | | চটি কাহিনী ১৮+

লিপি ভাবির গুদ

আমার বন্ধু মনি টিউশনি বাসায় গিয়ে টিউশনি করায়। সে সুযোগে সে বহু ভাবি/বৌদিকে পটিয়ে প্রেম করে চুদেছে। সে রকম একটি কাহিনীর সাথে পরিচিত হই।


আমি মাঝে মাঝে লিপি ভাবির বাসায় আসি। প্রথম থেকেই লিপি ভাবিকে আমার খুব পছন্দ। ফেটি হলেও চেহারা মিষ্টি চুদার জন্য যথেষ্ট। প্রায় দুই মাস মোবাইল ফোনে প্রেম চালালাম। স্বামী চাকুরী সূত্রে বাহিরে থাকে। ১০/১২ দিন পর আসে চুদে যায়। তার দুই ছেলে – একটা ক্লাস টুতে অন্যটা ক্লাস ফাইবে। ফোনে আলাপ জমাতে জমাতে সবই খোলাখুলি হয়ে গেছে। এবার খালি চুদাচুদিটা বাকী। এমন একটা বাসায় ভাড়া নিয়ে থাকে যেখানে আরো ২টা পরিবার থাকে। তাই ইচ্ছে মত যাওয়া যায় না।
জুলাই মাসের শেষ দিকে তার স্বামী জরুরী কাজে ঢাকা হেড অফিস গেছে। এই সুযোগে একটি রাতে চুদার প্লেন করে ৯ টার মধ্যে এসে হারিজ হলাম। দেখি দুই বাচ্চাই ঘুমিয়ে গেছে। কপাল ভাল।
লিপি আমাকে খুব কৌশলে দরজা খুলে দিলো মিস্টি করে হেসে বললো,
- কথা বলবেন না। চুপচাপ আসুন।
আমিও তাই করলাম কথা না বলে তার পিছু পিছু গেলাম। তার পাছাটা দেথে আমার ধনটা খাড়া হয়ে গেল।
ঘরে দিয়ে বললাম, ভাবি কেমন আছেন? আপনাকে ছাড়া আমি থাকতে পারবো না। তাই চলে এলাম।
- ভাল করেছেন। কথা আস্তে বলবেন। পাশের ঘরে মানুষ। আপনি রেস্ট নেন। আমি রান্না ঘরে যাচ্ছি।
- বাচ্চাগুলো ঘুমিয়ে গেল যে।
- দুপুরে ঘুমায়নি তো তাই।
- একমতে ভালই হয়েছে কী বলেন?


কথার জবাব দিলো না। একটু হেসে চলে গেল। ও হাসিটাই লিপির খুব সুন্দর। ঠোটের উপর বড় একটা তিল আছে। আমার এরাবিয়ান মেয়েদের চুদার খুব শখ। লিপি যখন মাথায় স্কার্ভ পড়ে তখন একদম এরানিয়ান নারী লাগে। ইন্টারনেটে দেখেছি কী সেক্সি এরানিয়ান নারীরা। আজ দুধের ইচ্ছে ঘোলে মেটাবো। লিপি মাগীটাকে এরাবিয়ান নারী মনে করে চুদবো।
ভাবি খুব মজা করে রান্না করলো। খাবার পর ও তার বেড রুমে বাচ্চা দুইটাকে ঘুম পাতিয়ে অন্য একটা রুমে এলো।
আসার সাথে সাথে আমি বললাম, ভাবি আমার একটা কথা রাখবেন?
- কি দাদা?
- আপনি স্কার্ভ পরে মুখে টকটকা লাল লিফস্টিক দিয়ে আসুন না।
- ঠিক আসে দাদা।
আমি বসে বসে ভাবলাম এর দিনটার জন্যই তো রে মাগী প্রেমের অভিনয়। তোকে আজ চুদবো। মনের মত চুদবো। তোর হেঠাটা আচ্ছা করে চেটে দিবে। আজ দেখবি কত মজা তকে দিতে পারি?
ভাবি কে দেখে আমি চমকে গেলাম। স্কার্ভ পড়াতে কী সুন্দর রাগছে। সাথে সাথে গিয়ে জাপটে ধরলাম। বাধা দিল না। ধন বাবাজি তো গরম। হাত দিয়ে ধনটা ধরেই বলল,
- ও মা এতো বড়। প্লিজ দাদা, ব্যথা দিবেন না।
- না না ভাবি কি যে বলেন? ব্যথা দিব কেন? সুখ দিব, আনন্দ দিব।
- ওকে। চলুন শুরু করি।
এই কথাটা বলা মাত্রই যেন সেক্স আমার আরো বেড়ে গেল। ঠোট চাটতে শুরু করলাম। ধীরে ধীরে শাড়ীটা খুললাম, পেটিকোট খুললাম, ব্রাউজ খুললাম। ব্রা আর স্কার্ভ পড়ে থাকতে বললাম। মনে করলাম এরাবিনয়ান কোনো মাগীকে চুদাচ্ছি। এটা ভাবতেই সেক্স বেড়ে গেল। লিপির সারা শরীর ফর্সা। সারা শরীর চাদলাম। তারপর ভোদার চাটার কিছু সময় পরই ঝটফট শুরু করলো।
- দাদা, ঢুকান। প্লিন দাদা। ঢুকান।

- ভাবি অস্থিত হবেন না। ধৈর্য দরুন। তারপর আমার ধনটা ভোদায় ভরে দিলাম যাতা।
- ও আল্লারে…… ও বাবা রে………. মরে গেলাম রে……… বার বার বলতে লাগলো।
তারপর ঠাপাতে শুরু করলাম। ইচ্ছা মত বিভিন্ন ভাবে চুদলাম। সারা রাতে প্রায় ৩ বার চুদালাম লিপি মাগীটাকে।

লিপি ভাবির গুদ লিপি ভাবির গুদ Reviewed by Mr X on January 31, 2016 Rating: 5

No comments:

Recent In Internet

Powered by Blogger.